রাম মন্দির নিয়ে মন্তব্য, ধর্ষণ ও খুনের হুমকির মুখে হাসিন জাহান।

রাম মন্দির নিয়ে মন্তব্য, ধর্ষণ ও খুনের হুমকির মুখে হাসিন জাহান।

নজরবন্দি ব্যুরোঃ আবার খবরে মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। তবে এবার শামিকে নিয়ে নয়। এবার তিনি খবরে রাম মন্দির প্রসঙ্গ নিয়ে। কি ঘটনা? গত ৫ অগাস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর দিন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন হাসিন।

আরও পড়ুনঃ অসুস্থ অভিনেতা সঞ্জয় দত্ত, ভর্তি লীলাবতী হাসপাতালে।

সেখানে রাম মন্দির নির্মাণের জন্য তিনি হিন্দু সমাজকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন। আর সেটা নিয়েই এবার আপত্তি তুলেছে কিছু কট্টর পন্থী মানুষ। তাদের বক্তব্য একজন মুসলিম মহিলা হয়ে কি ভাবে তিনি রাম মন্দিরের বা অন্য ধর্মের প্রতি শ্রদ্ধাশীল হলেন।শুধু তাই নয় এই পোস্টের পর হাসিন জাহান কে ফোনে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

ওই হুমকির পর কিছুটা আতঙ্কিত হয়ে পড়েন হাসিন। আর এই নিয়ে তিনি দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী রাজ্যের মুখ্যমন্ত্রী সহ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের গোচরে এনেছেন। নিরাপত্তা চেয়েছেন। আর তার সাথে তিনি প্রশ্ন তুলেছেন, রাম মন্দির নিয়ে হিন্দুদের অভিনন্দন জানানো কি অন্যায়?

প্রসঙ্গত এর আগে সোশ্যাল মিডিয়ায় হাসিন অনেকবার ট্রোল হয়েছেন তাঁর নানান কান্দের জন্য।কখন তিনি খলামেলা পোশাক পরে ছবি বা ভিডিও দিয়েছেন আবার কখন শামি কে নিয়ে বিভিন্ন অভিযোগ করেছে আর সেই সব কারনেই রোসের মুখে পড়েছেন নেটি জেনদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x