মাসের শেষে আরও কমল সোনার দাম!

মাসের শেষে আরও কমল সোনার দাম!

নজরবন্দি ব্যুরো: মাসের শেষে আরও কমল সোনার দাম! এই বছরের শুরুর দিকে যেভাবে সোনার দাম বৃদ্ধি পেয়েছিল,তা কিছুদিন ধরে আবারও নামতে শুরু করেছে।মাসের শেষের দিকে মধ্যবিত্তের মুখে আবারও হাসির ঝলক দেখা গেল সোনার দাম কমার ফলে। ইদানিং সোনার দামের গ্রাফ ক্রমাগত নেমেই চলেছে।বিয়ের মরশুমে আরও একবার নিম্নগামী সোনার দামের পারদ।তবে চলতি সপ্তাহে সোনার দামের এই ওঠা নামা বেশ কয়েকবার লক্ষ্য করা গেলেও, শুক্রবার আবারও কমল সোনার দাম।

আরও পড়ুনঃ বিজেপিতে যোগ, খড়কুটো ধারাবাহিকের সৌজন্য ওরফে কৌশিক

বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত দামের এই ভারী পতন লক্ষ্য করা গিয়েছে।আজকের দিনে কলকাতায় গহনা সোনা অর্থাৎ ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম কমে দাঁড়িয়েছে- ৪৮৪৭০ টাকা এবং ১ গ্রামের দাম দাঁড়িয়েছে ৪৮৪৭ টাকা। দিল্লীতে এই গহনা সোনার আজকের দিনে ১০ গ্রামের দাম দাঁড়িয়েছে ৪৭৮০০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৭৮০ টাকা।

এছাড়া অন্য দিকে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম কলকাতায় দাঁড়িয়েছে ৫১০১০ টাকা এবং ১ গ্রামের দাম ৫১০১ টাকা।দিল্লীতে রয়েছে ১০ গ্রামের দাম ৫২১৪০ টাকা এবং ১ গ্রামের দাম দাঁড়িয়েছে ৫২১৪ টাকা।

মাসের শেষে আরও কমল সোনার দাম! সোনার দামের রেট চার্ট দেখলে দেখা যায় কেরালা, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালোর সহ বেশ কয়েকটি জায়গায় আজকের দিনে দাম রয়েছে সবথেকে কম। ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম দাঁড়িয়েছে ৪৫৬৫০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৫৬৫ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x