আশঙ্কা সত্যি করে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন গিল! রোহিতের পাটনার কে?

আশঙ্কা সত্যি করে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন গিল! রোহিতের পাটনার কে?
আশঙ্কা সত্যি করে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন গিল! রোহিতের পাটনার কে?

নজরবন্দি ব্যুরোঃ আশঙ্কা সত্যি করে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন গিল! ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সিরিজে চোটের জন্য পুরো সিরিজ থেকে বাদ পড়লেন ওপেনার ব্যাটসম্যান শুভমান গিল। সিরিজটি ৪ আগস্ট থেকে শুরু হবে। ভারতীয় টিম ম্যানেজমেন্টের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, সুস্থ হতে অন্তত তিন মাস লাগবে প্রতিশ্রুতিমান ওপেনারের।

আরও পড়ুনঃ শান্তিনিকেতন, তারাপীঠে যেতে হলে লাগবে করোনা টেস্ট, বসানো হল কিয়স্ক পয়েন্ট

তাঁর জায়গায় উঠে এসেছে একাধিক নাম। গিলের জায়গায় রোহিত শর্মার পার্টনার হিসেবে সবথেকে জোরালো নাম মায়াঙ্ক আগরওয়াল এবং কেএল রাহুল। আবার বাংলার অভিমন্যু ঈশ্বরণকে স্কোয়াডে নেওয়া হয়েছে। তবে তিনি প্রথম ১১-য় সুযোগ পাবেন না।

নাম শোনা যাচ্ছে শ্রীলঙ্কায় খেলতে যাওয়া পৃথ্বী শ এর । সূত্রের খবর ভারতীয় টিম ম্যানেজমেন্ট এর পক্ষ থেকে ইতিমধ্যেই ভারতীয় বোর্ডের কাছে পৃথ্বী শ কে ইংল্যান্ডে আনার জন্য আবেদন করা হয়েছে কিন্তু এখন পর্যন্ত বোর্ডের তরফ থেকে কোনো উচ্চবাচ্য করা হয়নি বলেই খবর। যা নিয়ে কিছুটা ক্ষুব্ধ ইংল্যান্ডে অবস্থিত ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

আশঙ্কা সত্যি করে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন গিল! কাজেই, শেষ পর্যন্ত তাই মায়াঙ্ক এবং রাহুলের মধ্যেই জোর লড়াই। টেস্ট ফর্ম্যাটে রাহুলের ইংল্যান্ডের মাটিতে পরিসংখ্যান মোটেই ভাল না। তাই আগে আগরওয়ালকে একটা সুযোগ দেওয়া হতে পারে বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here