করোনায় আক্রান্ত হলেন গৌতম দেব

করোনায় আক্রান্ত হলেন গৌতম দেব
করোনায় আক্রান্ত হলেন গৌতম দেব

নজরবন্দি ব্যুরোঃ করোনায় আক্রান্ত হলেন গৌতম দেব। এই নিয়ে দ্বিতীয়বার করোনাতে আক্রান্ত হলেন গৌতম দেব।তার সঙ্গে থাকা প্রত্যেকেই হোম আইসোলেসনে রাখা হয়েছে। গত কয়েকদিন ধরেই গলা ব্যাথা এবং সর্দি কাশীতে ভুগছিলেন গৌতম দেব। গত পরশুদিন তিনি তার রিপোর্ট পরিক্ষা করান,গতকাল তার রিপোর্ট পজিটিভ আসে।

আরও পড়ুনঃ লটারির ১ কোটি টাকা দান করবেন মুখ্যমন্ত্রীর তহবিলে, অকপট অনুব্রত।

গত কয়েকদিন ধরেই প্রচারে ব্যাসত থাকাতে সেভাবে নিজের শরীরের যত্ন নিতে পারেননি গৌতম দেব।গত পরশু তার শরীর অতিরিক্ত খারাপ হওয়ায় তিনি একপ্রকার বাধ্য হয়েই তার রিপোর্ট পরিক্ষা করান, এবং তাতে তার রিপোর্ট পজিটিভ আসে।

যদিও খবরে জানা গেছে গৌতম দেবের শরীর মোটামুটি ভালই আছে। তার সব কিছু সাধারন অবস্থাতেই আছে। তিনি ঠিকমতো খাওয়া দাওয়াও করছেন। এদিন গৌতম দেবের শরীর খারাপের খবর ছড়িয়ে যেতেই হৈচৈ পড়ে যায় তার পয়ত্রিশ নং ওয়ার্ডের তৃণমূল কর্মীদের মধ্যে।

যারা গৌতম দেবের কাছাকাছি এসেছিলেন তারা প্রত্যেকেই করোনা পরিক্ষা করান। গৌতম দেবের পজিটিভ রিপোর্ট আসার পরেই চাঞ্চল্য ছড়ায় দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস পার্টির অন্দরেও। প্রত্যেকেই আতঙ্কিত হয়ে পড়েন।

করোনায় আক্রান্ত হলেন গৌতম দেব

এবং ব্যক্তিগত ভাবে প্রত্যেকেই তাদের করোনা পরিক্ষা করান।তবে ডাক্তারেরা জানিয়েছেন প্রাক্তন মন্ত্রী ভালো আছেন এবং তিনি খুব তাড়াতাড়ি নার্সিংহোম থেকে ছাড়া পেয়ে যাবেন।