প্লাস্টিক কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৪ টি ইঞ্জিন।

প্লাস্টিক কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ৪ টি ইঞ্জিন।

নজরবন্দি ব্যুরো: প্লাস্টিক কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড , সাতসকালে বিধ্বংসী অগ্নিকাণ্ড বেহালার একটি প্লাস্টিক কারখানায়। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৪ টি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন আয়ত্তে আনার কাজ।

আরও পড়ুন: স্মৃতি বিস্মরণ নাকি ইচ্ছাকৃত ভুল? শোভনকে পাশে নিয়েই নারদা নিয়ে তোপ বৈশাখীর

জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে সাতটা নাগাদ বেহালার শিরিটি শ্মশান সংলগ্ন ওই প্লাস্টিক কারখানা থেকে ধোঁয়া ও আগুনের ফুলকি বের হতে দেখেন স্থানীয়ার। কিছুক্ষণের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় আকাশ। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। প্লাস্টিকজাত দ্রব্য থাকায় দ্রুত ছড়িয়ে পড়ে আগুন। পুড়ে যায় প্রচুর টাকার সামগ্রী। ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছনোর আগেই আগুনের লেলিহান শিখা কার্যত গ্রাস করে কারখানাটিকে। দমকলের চারটি ইঞ্জিন বেশ কিছুক্ষণ চেষ্টায় চালিয়ে খানিকটা আয়ত্তে আনে আগুন। তবে এখনও সম্পূর্ণ নেভানো সম্ভব হয়নি।

প্লাস্টিক কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড , কী থেকে এই অগ্নিকাণ্ড তা এখনও জানা যায়নি। ওই কারখানার ভিতর কোনও শ্রমিক ছিলেন কি না, সে বিষয়েও কোনও তথ্য পাওয়া যায়নি। তবে এদিনের অগ্নিকাণ্ডে প্রচুর টাকার সম্পত্তি পুড়ে নষ্ট হয়েছে। দমকলের আধিকারিকরা জানিয়েছেন, “আগুন আর কিছুক্ষণের মধ্যে সম্পূর্ণ আয়ত্তে আসবে বলে মনে করা হচ্ছে। তবে কী থেকে এই আগুন তা পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে না এলে বোঝা সম্ভব নয়। খতিয়ে দেখা হবে ওই কারখানায় আদৌ অগ্নি নির্বাপক ব্যবস্থা ছিল কি না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x