Manoj Tiwari: তৃতীয়বার বাবা হচ্ছেন ‘রিঙ্কিয়া কে পাপা’, শেয়ার করলেন স্ত্রীর সাধের ছবি

তৃতীয়বার বাবা হচ্ছেন 'রিঙ্কিয়া কে পাপা', শেয়ার করলেন স্ত্রীর সাধের ছবি
father to be manoj shares wife baby shower video

নজরবন্দি ব্যুরো: বাবা হতে চলেছেন বিজেপি সংসদ তথা ভোজপুরি অভিনেতা মনোজ তিওয়ালি। এই নিয়ে তৃতীয়বার বাবা হতে চলেছেন বিজেপি সংসদ। তিনি ২০২০ সালে দিল্লি বিধানসভা নির্বাচনে ‘রিঙ্কিয়া কে পাপা’ গান গেয়ে এবং সঙ্গে তাল মিলিয়ে নেচে প্রবল জনপ্রিয় হয়েছিলেন। সেই সময়ে মনোজ তিওয়ারি ছিলনে দিল্লি বিজেপির সভাপতি।  বিজেপি সাংসদ তথা হবু বাবা মনোজ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্ত্রী সুরভির সাধের অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করেছেন।  

আরও পড়ুনঃ রামের টাকা শ্যামের নামে কেন যাবে ? জনসংযোগে গিয়ে তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক মহাগুরু  

ভিডিওটির ক্যাপশনটি হিন্দিতে লেখা ছিল, “আপনি কিছু সুখ কথায় প্রকাশ করতে পারবেন না, আপনি কেবল এটি অনুভব করতে পারেন।” ভিডিওতে দেখা গিয়েছে ভোজপুরি অভিনেতা তাঁর স্ত্রী সুরভীর সঙ্গে আনন্দের মুহূর্ত উপভোগ করছেন। একসঙ্গে তাঁদের বেশ কিছু রঙিন মুহূর্তের ছবি সামনে এনেছেন।

তৃতীয়বার বাবা হচ্ছেন 'রিঙ্কিয়া কে পাপা', শেয়ার করলেন স্ত্রীর সাধের ছবি
তৃতীয়বার বাবা হচ্ছেন ‘রিঙ্কিয়া কে পাপা’, শেয়ার করলেন স্ত্রীর সাধের ছবি

অতিথিদের সঙ্গে দেখা করতে এবং শুভেচ্ছা জানাতেও দেখা যায় দম্পতিকে। সকলেই তাঁদের অভিনন্দন জানাচ্ছেন। ভিডিও ও ছবিতে দেখা গিয়েছে বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি স্ত্রী তথা হবু মা-কে তাঁর বেবি বাম্প দেখাতে এবং তাঁদের কন্যা সানভিকার সঙ্গে সুন্দর মুহূর্তের ছবি তুলতে।

 

View this post on Instagram

 

A post shared by Manoj Tiwari (@manojtiwari.mp)

তৃতীয়বার বাবা হচ্ছেন ‘রিঙ্কিয়া কে পাপা’, শেয়ার করলেন স্ত্রীর সাধের ছবি

manojউল্লেখ্য, মনোজের দ্বিতীয় স্ত্রী সুরভি। ২০২০ সালে দম্পতির কোল আলো করে আসে তাঁদের প্রথম কন্যা সন্তান। প্রসঙ্গত, মনোজের আগের পক্ষের একটি কন্যা সন্তান রয়েছে। ২০১১ সালে আগের পক্ষের স্ত্রীর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ ঘটে।  তবে বর্তমানে তিনি যে এখন রাজনীতি থেকে যে সংসারের দিকেই বেশি মন দিচ্ছেন সেটা তাঁর এই ভিডিও দেখে পরিস্কার ভাবে বোঝা যাচ্ছে।