“সুশান্তের কোন বিপদ আসতে পারে” ৪ মাস আগেই মুম্বাই পুলিশকে জানিয়েছিল পরিবার, দাবী আইনজীবীর।

“সুশান্তের কোন বিপদ আসতে পারে” ৪ মাস আগেই মুম্বাই পুলিশকে জানিয়েছিল পরিবার, দাবী আইনজীবীর।

নজরবন্দি ব্যুরোঃ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নয়া মোড় নিল যখন সুশান্তের পরিবারের আইনজীবী দাবী করলেন যে অভিনেতার জীবনে ঘনিয়ে আসতে পারে বিপদ, এই কথা ৪ মাস আগেই জানানো হয়েছিলো মুম্বাই পুলিশকে কিন্তু সেই সময় তাঁরা ব্যাপারটাকে সেভাবে গুরুত্ব দেননি।

আরও পড়ুনঃ সুশান্তের মৃত্যু রহস্যের CBI তদন্ত খারিজ করলো সুপ্রিম কোর্ট!

এক প্রথম শ্রেণীর বিনোদন মাধ্যমের প্রতিবেদন অনুসারে, সুশান্তের পরিবারের তরফে নিযুক্ত আইনজীবী বিকাশ সিং জানিয়েছেন ”আমরা গত ২৫ ফেব্রুয়ারি বান্দ্রা পুলিসকে জানিয়েছিলাম, সুশান্ত বিশেষ ভালো পরিস্থিতিতে নেই। তাঁর সঙ্গীদের বিশেষ ভালো বলে মনে হচ্ছে না। তাঁর সঙ্গে যেন খারাপ কিছু না ঘটে, সেবিষয়টিতে দয়া করে নজর দিন। আর সেসময় সুশান্ত পুরোপুরি রিয়া চক্রবর্তীর নিয়ন্ত্রণে ছিলেন।” তবে সুশান্তের পরিবারের আইনজীবীর এই দাবী অস্বীকার করেছে মুম্বাই পুলিশ।

এ ছারাও আইনিজীবী বিকাশ সিং আরও চাঞ্চল্যকর দাবী করেন বিহার পুলিশের বিরুদ্ধে। তিনি বলেন এই ঘটনার FIR নিতে নাকি অস্বীকার করেছিল বিহার পুলিশ। অবশেষে মুখ্যমন্ত্রী নিতিশ কুমারের হস্তক্ষেপে FIR নেওয়া হয়। এই নিয়ে বিকাশ সিং জানান ”বিহার পুলিসের সঙ্গে যোগাযোগ করা হলে তারা জানায়, এই মমলায় হাই প্রোফাইল লোকজন জড়িয়ে রয়েছে। তবে এবিষয়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারকে ধন্যবাদ, তাঁর হস্তক্ষেপেই মন্ত্রী সঞ্জয় ঝা বিষয়টির তদারকি করেন।

তারপরই FIR নেওয়া হয়। আমরা চাই পাটনা পুলিসই এই মামলার তদন্ত করুন। সুশান্তের পরিবার এখনও এই মামলায় CBI তদন্তের আবেদন করেনি।” তিনি আরও জানান এখনও পর্যন্ত সুশান্তের মৃত্যু নিয়ে ১ টা FIR পর্যন্ত করা হয়নি। এমনকি মুম্বাই পুলিশ থেকে পরিবারের উপর চাপ দেওয়া হচ্ছে যেন তাঁরা বলিউডের বিখ্যাত মানুষদের নাম করেন। তিনি বলেন, পুরো বিষয়টিই অন্যদিকে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে।অপ্রদিকে আজ মুম্বাইয়ে রিয়ার ঠিকানাই পৌঁছে কারোর সাথেই দেখা পাননি বিহার পুলিশের অফিসাররা। ফলে সুশান্তের মৃত্যু নিয়ে জল ঘোলা যে আরও হবে সেটা বঝাই যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x