‘ধক্কর’-এর শুটিং-এ বিদেশে শাশ্বত, চমক নিয়ে ফিরবে ‘শবর’ও

'ধক্কর'-এর শুটিং-এ বিদেশে শাশ্বত, চমক নিয়ে ফিরবে 'শবর'ও
'ধক্কর'-এর শুটিং-এ বিদেশে শাশ্বত, চমক নিয়ে ফিরবে 'শবর'ও

নজরবন্দি ব্যুরোঃ ‘ধক্কর’-এর শুটিং-এ বিদেশে শাশ্বত, চমক নিয়ে ফিরবে ‘শবর’ও। এবার শাশ্বত চট্টপাধ্যায়কে দেখা গেল বিদেশের মাটিতে, সাথে কঙ্কণা রানাউত। লকডাউনের জন্য সাময়িক ভাবে আটকে গিয়েছিলো “ধক্কর”-এর শুটিং। “ধক্কর”-এর শেষাংশ শেষ করতে পুরো টিম এবার পা রাখলো বিদেশের মাটিতে।

আরও পড়ুনঃ মহেশতলায় ধর্ষিত মহিলা, উত্তেজনা এলাকা জুড়ে

তাঁর স্ত্রী জানান, এখান থেকে করোনা টেস্ট করেই গেছেন শাশ্বত। ইতিমধ্যে, তিনি ভ্যাক্সিনের দুটো ডোজই নিয়ে গেছেন তিনি। সেখানে গিয়ে প্রথম কদিন হোটেল বন্দি ছিলেন তিনি। কঙ্কনার সাথে শাশ্বত ছাড়াও দেখা গিয়েছে বলিউডের অভিনেতা অর্জুন রামপাল। শুটিং-এর পাশাপাশি চলছে অবসর সময়। এমনই একটি সেলফি ইন্সটাগ্রামে ছবি পোষ্ট করলেন কঙ্কনা।

‘ধক্কর’-এর শুটিং-এ বিদেশে শাশ্বত, চমক নিয়ে ফিরবে ‘শবর’ও। ইস্টাগ্রামে পরিচালক এবং সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ছবি ভাগ করে নেন অভিনেতা।

ইস্টাগ্রামে পরিচালক এবং সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ছবি ভাগ করে নেন অভিনেতা।
ইস্টাগ্রামে পরিচালক এবং সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ছবি ভাগ করে নেন অভিনেতা।

‘ধক্কর’-এর শুটিং-এ বিদেশে শাশ্বত, চমক নিয়ে ফিরবে ‘শবর’ও। পাশাপাশি আরও একটি বিষয় শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে আরিন্দম শীলের হাত ধরে আসতে চপ্লেছ্ব  ‘শবর’ ফ্র্যাঞ্চাইজি। তাঁর স্ত্রী বলেন, গত বছর থেকে তাঁরা জানতেন ‘শবর’ ফিরছে। তবে এই লকডাউনে সবটাই ভেস্তে গিয়েছে। কিছুদিন আগে শাশ্বত ইস্টাগ্রামে পরিচালক এবং ‘শবর’-এর জন্মদাতা সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের একটি ছবি ভাগ করে নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here