বিশ্বভারতীতে বেতন হয়নি কর্মচারীদের, মোদীকে চিঠি শিক্ষক সংগঠনের

বিশ্বভারতীতে বেতন হয়নি কর্মচারীদের, মোদীকে চিঠি শিক্ষক সংগঠনের
বিশ্বভারতীতে বেতন হয়নি কর্মচারীদের, মোদীকে চিঠি শিক্ষক সংগঠনের

নজরবন্দি ব্যুরোঃ বিশ্বভারতীতে বেতন হয়নি কর্মচারীদের, মোদীকে চিঠি শিক্ষক সংগঠনের। বিগত দিন থেকে অর্থাৎ ৮ ই জুলাই থেকে বেতন পাননি বিশ্বভারতীর কিছু শিক্ষক ও কর্মচারীরা। এই বিষয়ে কেন্দ্রীয় সরকারের সরাসরি হস্তক্ষেপ করার অনুরোধ জানিয়ে কেন্দ্রীয় সরকারকে চিঠি পাঠিয়েছে বিশ্বভারতীর শিক্ষক সংগঠন ভিবিইউএফএ।

আরও পড়ুনঃ বাংলায় ফের একবার নিম্নচাপের ভ্রুকূটি, কেমন যাবে আবহাওয়া?

বিশ্বভারতীর পদাধিকারে রয়েছেন কেন্দ্রীয় সরকার নরেন্দ্র মোদী। তাই তাঁকে চিঠি পাঠানো হয়েছে।পাশাপাশি সেই চিঠির প্রতিলিপি পাঠানো হয়েছে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও রাজ্যপাল জগদীপ ধনকড়কে। অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের কর্তীপক্ষ কেন এই চিঠি পাঠানো হল জানতে চেয়ে চিঠি পাঠানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের দুই আধ্যাপককে। তবে এই বেতন কেন হলো না তার জবাব বিশ্ববিদ্যালয় দেয় নি।

বিশ্বভারতীতে বেতন হয়নি কর্মচারীদের ,গত বছর ফেব্রুয়ারি, জুন, জুলাই মাসের বেতন ঠিক একই ভাবে পেছানো হয়েছিলো। 

বিশ্বভারতীতে বেতন হয়নি কর্মচারীদের, মোদীকে চিঠি শিক্ষক সংগঠনের। জানা যায়, গত জুন মাসের বেতন ৩০ শে জুন তারিখে হওয়া কথা কিন্তু জুলাইয়ের ৮ তারিখ পর্যন্তও তা হলো না কেন ,জানতে চাওয়া হয়েছে চিঠিতে। সুত্রে খবর গত বছর ফেব্রুয়ারি, জুন, জুলাই মাসের বেতন ঠিক একই ভাবে পেছানো হয়েছিলো। এ বিষয়ে জানতে চেয়ে বিশ্ববিদ্যালয়কে চিঠি দিয়েছিল কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন মন্ত্রক। তবে সে চিঠিরও কোনো উত্তর দেয় নি বিশ্ববিদ্যালয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here