হেফাজতে দেবাঞ্জনকে ডাক পাঠাবে ইডি ,মামলা দায়ের করার সম্ভাবনা আজ

হেপাজতে দেবাঞ্জনকে ডাক পাঠাবে ইডি , মামলা দায়ের করার সম্ভাবনা আজ
হেপাজতে দেবাঞ্জনকে ডাক পাঠাবে ইডি , মামলা দায়ের করার সম্ভাবনা আজ

নজরবন্দি ব্যুরোঃ হেফাজতে দেবাঞ্জনকে ডাক পাঠাবে ইডি ,মামলা দায়ের করার সম্ভাবনা আজ। ভুয়ো ভ্যাক্সিন কান্ড সামনে আসার পরই ইডি এই মামলায় ঢুকতে পারে বলে আশঙ্কা করা হয়েছিল। সম্ভত এবার তাই হতে চলেছে।

আরও পড়ুনঃ অনুমোদনে ছাড়পত্র, সেপ্টেম্বর থেকেই ১২-২৮ বছর বয়সিরা পাবে জাইকভ-ডি
জানা গেছে, দিল্লি থেকে সবুজ সংকেত পাওয়ার পরই ইডি আজই মামলা রজু করতে পারে। দেবাঞ্জন দেবকে হেপাজতে আবেদন জানাবে ইডি। ভুয়ো ভ্যাক্সিন কান্ডের জন্য দেবাঞ্জন দেবের নামে ইসিআইআর রজু করবে ইডি। শুধু তাই নয়, কলকাতা শহরে রেমডেসিভির ও অক্সিজেন সিলিন্ডারের কালোবাজারির জন্যও ইসিআইআর রজু করবে ইডি।

হেফাজতে দেবাঞ্জনকে ডাক পাঠাবে ইডি ।ভুয়ো ভ্যাক্সিন কান্ড সহ কলকাতা শহরে রেমডেসিভির ও অক্সিজেন সিলিন্ডারের কালোবাজারির জন্যও ইসিআইআর রজু আজই।

হেফাজতে দেবাঞ্জনকে ডাক পাঠাবে ইডি ।ইসিআইআর হল এনফোর্সমেন্ট কেস ইনফরমেশন রিপোর্ট। যেকোনো আর্থিক বেনিয় মামলার আগেই এই ইসিআইআর রজু করে মামলা শুরু করা হয়। ইডি ধারনা করছে যে এই ভুয়ো ভ্যাক্সিন কান্ডে বিপুল পরিমান অর্থ তছ্রুপ করা হয়েছে। তাই তদন্ত শুরু করেছে ইডি। যেকোনো মামলায় রাজ্যের নির্দেশে তদন্ত শুরু করে সিবিআই। বা কেন্দ্রীয় এজেন্সি কোনো আদালতের নির্দেশ মেনে কাজ শুরু করে। ইডির ক্ষেত্রে তা নয়। যেকোনো আর্থিক তছরুপের মামলায় ইডি সরাসরি হস্তক্ষেপ করতে পারে। ঠিক এই ভাবেই সারদা, নারদা, গরু পাচার, কয়লা পাচার কান্ড সামনে এলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here