ঐতিহাসিক চুক্তির পথে লাল-হলুদ, আশ্বাস দিল ইমামি

ঐতিহাসিক চুক্তির পথে লাল-হলুদ, আশ্বাস দিল ইমামি
ঐতিহাসিক চুক্তির পথে লাল-হলুদ, আশ্বাস দিল ইমামি

নজরবন্দি ব্যুরোঃ ঐতিহাসিক চুক্তির দিকে এগোচ্ছে ইস্টবেঙ্গল-ইমামির সম্পর্ক। তেমনি ইঙ্গিত দিল লাল হলুদের নতুন বিনিয়োগকারী সংস্থা। ইমামির তরফে মঙ্গলবার প্রেস বার্তায় জানিয়ে দেওয়া হল, “আমরা দীর্ঘমেয়াদি চুক্তি করতে চলেছি।

আরও পড়ুনঃ মারাদোনার বিশ্বকাপ জয়ের জার্সি এবার নিলামে উঠল, দাম কত উঠেছে জানেন?

সমস্ত বিষয়ে তর্ক-বিতর্ক করার বদলে দুই পক্ষই যদি নিজেদের অবস্থান স্পষ্ট করে, সেটা সবসময়েই ভালো। পারস্পরিক সহমতের ভিত্তিতে সমঝোতা হওয়ার সঠিক দিকেই এগোচ্ছি আমরা। ঈশ্বর চাইলে শীঘ্রই ভালো সংবাদ পাওয়া যাবে। আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করছি।”

1 30

যা খবর তাতে ৮০ শতাংশ স্বত্বের দাবি থেকে সরে এসে ইমামি ৭৬ শতাংশ নিজেদের কাছে রাখার প্রস্তাব দিয়েছে লাল-হলুদকে। জানা গিয়েছে ইস্টবেঙ্গল কর্তারাও এই শর্তে রাজি হয়েছেন। কোয়েস বা শ্রী সিমেন্টকে যেমন পুরো স্পোর্টিং রাইট তুলে দেওয়া হয়েছিল, সেটা এ বার হচ্ছে না।

2 32

এই প্রসঙ্গে ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বলেছেন, “আমরাও চাইছি সুন্দর একটা পরিবেশে চুক্তি হোক। ক্লাব এবং কোম্পানি, উভয়পক্ষকে সুরক্ষিত রেখে আইনানুগ ভাবে যেটা ভাল হবে, আগামিদিনের পথ চলার জন্য সে রকম একটা চুক্তি আমরাও চাইছি।

ঐতিহাসিক চুক্তির পথে লাল-হলুদ, আশ্বাস দিল ইমামি

সভ্য-সমর্থকদের আনন্দ দিতে এবং দ্রুত ভাল ফুটবল দল তৈরি করে ভাল পারফরম্যান্স উপহার দিতে চাইছি। এটাই আমাদের একমাত্র স্বপ্ন। আমরা আশা করছি খুব তাড়াতাড়ি বিষয়টি সম্পূর্ণ হবে। কারণ আমরাও খুব দ্রুততার সঙ্গে ওঁদের জবাব দিয়েছি।”