মমতার দলে যোগ দিলেন আইনুল রেজাউলরা। শক্তিবৃদ্ধি তৃণমূলের।

মমতার দলে যোগ দিলেন আইনুল রেজাউলরা। শক্তিবৃদ্ধি তৃণমূলের।

নজরবন্দি ব্যুরোঃ মমতার দলে যোগ দিলেন আইনুল রেজাউলরা। শক্তিবৃদ্ধি তৃণমূলের। আজ ঘাসফুল শিবিরে যোগ দিলেন আইনুল হক এবং ডাঃ রেজাউল করিম। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় উপস্থিতিতে দলে যোগ দেন তাঁরা। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন শিক্ষামন্ত্রী। আইনুল হক এবং রেজাউল করিম ছাড়াও এদিন তৃণমূলে যোগ দেন ডাক্তার কৌশিক চাকী, প্রাক্তন বিজেপি নেতা সুন্দর পাশওয়ান।

আরও পড়ুনঃ কৃষি শিল্প দুটোই হবে। বিজেপি কে তুলোধনা করে বার্তা মমতার। নজরবন্দি সিঙ্গুর।

মমতার দলে যোগ দিলেন আইনুল রেজাউলরা। শক্তিবৃদ্ধি তৃণমূলের। উল্লেখ্য ২০১৮ সালে সিপিআইএম থেকে বহিষ্কৃত হন আইনুল হক। এরপর দিলীপ ঘোষ, মুকুল রায়ের উপস্থিতিতে ২০১৯ সালে বিজেপিতে যোগ দেন তিনি। তাঁর হাতে সেই সময় দলীয় পতাকা তুলে দেন অগ্নিমিত্রা পল। কিন্তু কয়েকবছর কাটতে না কাটতেই ফের দলবদল। কিন্তু কেন? জানাগেছে, বিজেপির সাথে বনিবনা হচ্ছিল না, ক্ষমতায় আসার কথা ভাবলেও বাংলার কথা ভাবে না বিজেপি তাই দলবদলের সিদ্ধান্ত।

অন্যদিকে নারায়না হেলথ এর ক্লিনিক্যাল কার্ডিওলজিস্ট ডাক্তার কৌশিক চাকী যোগ দেন তৃণমূলে। করোনা যুদ্ধের তিনি একজন প্রথম সারির যোদ্ধা। তিনি কোভিড প্রটোকল মনিটরিং কমিটির সর্বময় কর্তা। ডাক্তার কৌশিক চাকী যুক্ত রয়েছেন একাধিক এনজিওর সাথেও। তৃণমূল সূত্রে খবর বহুদিন ধরেই তিনি মমতা বন্দোপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত, এই প্রথম সরাসরি যোগ দিলেন দলে।

আজ তৃণমূল ভবনে পার্থ চ্যাটার্জির হাত থেকে ঘাস্ফুলের পতাকা হাতে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে নাম লেখান ডাক্তার রেজাউল করিমও। তিনি ওয়েস্ট বেঙ্গল ডক্টর্স ফোরামের প্রতিষ্ঠাতা সম্পাদক ছিলেন। পাশাপাশি রেজাউল একজন রেডিওলজি বিভাগের প্রাক্তন অধ্যাপক। ডাক্তার করিম ইউনিসেফের সাথে যুক্ত থেকে প্রথম থেকেই করোনা যুদ্ধে সামিল হয়েছেন।

পাশাপাশি এদিন বিজেপির প্রাক্তন নেতা সুন্দর পাশওয়ান যোগ দিয়েছেন তৃণমূলে। তিনি পেশায় শিক্ষক। বর্তমানে পূর্ব বর্ধমানের গলসিতে বুদবুদ হিন্দি হাইস্কুলের শিক্ষক হিসেবে নিযুক্ত রয়েছেন তিনি। জানাগিয়েছে হিন্দিভাষীদের ওপর বিজেপি-র প্রভাব ক্ষর্ব করতে এবং তৃণমূলের প্রভাব বাড়ানোর জন্যে গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x