এবার করোনাতে আক্রান্ত হলেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ।

এবার করোনাতে আক্রান্ত হলেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ।

নজরবন্দি ব্যুরোঃ ফের এক শাসক বিধায়ক করোনায় আক্রান্ত হলেন। এবার করোনার আক্রান্ত হলেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। নিজেই ফেসবুক পোস্ট করে একথা জানিয়েছেন বিধায়ক। এর ফলে তৃণমূলের যে আক্রান্ত বিধায়কের তালিকা তাতে আরও একটি নাম জুড়ল।মঙ্গলবার রাতে ফেসবুকে উদয়ন গুহ লেখেন, “আমি করোনা পজিটিভ”।

আরও পড়ুনঃ অব্যাহত করোনার দুর্বার গতি, রাজ্যে আক্রান্ত বেড়ে ৪৭ হাজার মৃত্যু ১১৮২ জনের।

এর ঠিক দুদিন আগে কোচবিহার পুরসভার প্রশাসক ভূষণ সিংয়ের করোনা ধরা পড়ে। সংক্রমণের পরিধি বাড়ায় জনপ্রতিধিরাও আক্রান্ত হচ্ছেন। তৃণমূলের নেতা কর্মীরা একের পর এক আক্রান্ত হচ্ছেন সোমবারই আক্রান্ত হন পূর্ব মেদিনীপুরের এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস।কয়েকদিন আগেই দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জের বিধায়ক তোরাফ হোসেন মণ্ডলও করোনা আক্রান্ত হন। করোনা সংক্রমণ ধরা পড়ায় চিকিত্‍সার জন্য কলকাতায় আনা হয়েছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের বিধায়ক আখরুজ্জামানকেও।

উল্লেখ্য, এর আগে ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ করোনা আক্রান্ত হয় মারা যান গত ২৪ জুন। দীর্ঘদিন তিনি কোভিডের সঙ্গে লড়াই করেছিলেন। আক্রান্ত হয়েছিলেন দমকল মন্ত্রী সুজিত বসুও। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিত্‍সার পর সুস্থ হন বিধাননগরের বিধায়ক। এছাড়াও পানিহাটির বিধায়ক তথা বিধানসভার তৃণমূলের মুখ্য সচেতক নির্মল ঘোষ করোনা ভাইরাস আক্রান্ত হয়েছিলেন। তিনিও সুস্থ হয়ে উঠেছেন।অপর দিকে রাজ্যে অব্যাহত করোনার দুর্বার গতি, করোনার বাড়বাড়ন্ত অবস্থা দেখে ঘোষণা করা হয়েছে এবার থেকে সপ্তাহে দুদিন সম্পূর্ন স্তব্ধ থাকবে রাজ্য। অর্থাৎ পূর্নাঙ্গ লকডাউন এবং যথারীতি রাজ্যের কনটেনমেন্ট জোন গুলোতে বহাল থাকবে লকডাউনের বিধি।

রাজ্যে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৬১ জন! নতুন ২ হাজার ২৬১ জন আক্রান্ত কে নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৭ হাজার ৩০ জন।পাশাপাশি মৃত্যুমিছিলও অব্যাহত রয়েছে রাজ্যে। এদিনের বুলেটিনে রাজ্য সরকার জানিয়েছে সার্বিক ভাবে গত ২৪ ঘন্টায় মৃত্যু বেড়েছে আরও ৩৫ টি। ৩৫ জন কে নিয়ে রাজ্যে করোনা ভাইরাসে মৃত্যু সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১৮২।পাশাপাশি গত ২৪ ঘন্টায় রাজ্য জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ১৬১৭ জন। এদিনের ১৬১৭ জন কে নিয়ে রাজ্যে এখন পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ২৮ হাজার ৩৫ জন। এদিন ১৬১৭ জন সুস্থ হয়ে রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ৫৯.৬১ শতাংশ করোনা আক্রান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x