পদ্ম থেকে ছিন্ন মুকুল! মুখ খুললেন দিলীপ ঘোষ

পদ্ম থেকে ছিন্ন মুকুল! মুখ খুললেন দিলীপ ঘোষ
পদ্ম থেকে ছিন্ন মুকুল! মুখ খুললেন দিলীপ ঘোষ

নজরবন্দি ব্যুরো: পদ্ম থেকে ছিন্ন মুকুল! মুখ খুললেন দিলীপ ঘোষ. ৪ বছর পর…বাংলার এক লোকসভা আর এক বিধানসভা নির্বাচন বিজেপির হয়ে উতরে দিয়ে পুরানো ঘরে প্রত্যাবর্তন করছেন মুকুল রায়। গত ক’মাসের জল্পনার একপ্রকার যবনিকা পতন। তবে জল্পনার শেষ হলেও চর্চার শেষ হয়নি। বরং অয়াকিবহাল মহল মনে করছে পদ্মের মুউকুল ছিন্ন হওয়ার চর্চা তো সবে শুরু।

আরও পড়ুনঃ মোদি শ্রীকৃষ্ণ-মুকুল বেইমান! রায়-ব্যানার্জী বৈঠক মাঝেই তোপ সৌমিত্র-অর্জুনের

২০১৭ এর পর আরও একবার তৃণমূল ভবনে পা রাখলেন বাংলা রাজনীতির চাণক্য মুকুল রায়আজ জল্পনার অবসান ঘটেছে। একের পর এক পদক্ষেপ-মন্তব্য-পোস্ট ঘিরে বাংলা রাজনীতির অন্দরে দিনে দিনে মাথা তুলেছিল যে রাজনৈতিক জল্পনা। আজ যবনিকা পতন ঘটেছে সেই জল্পনা। পদ্মবনের মোহ কাটিয়ে আজ নিজের পুরানো ঘরে ফিরছেন তৃণমূলের পুরানো সেনাপতি মুকুল রায়।

শুক্র সকালেই জানা গিয়েছিল দূরত্ব, মান অভিমান সব ত্যাগ করে আজই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করবেন রায় সাহেব। সঙ্গে আসবেন পুত্র জুনিওর রায়ও। আর এবার মুকুল রায়ের বিজেপি যোগ ছিন্ন হতেই মুখ খুললেন দিলীপ ঘোষ। তিনি জানিয়েছেন, ভোটের পর থেকেই ঘর ছাড়া বহু বিজেপি নেতা-কর্মী। তাঁরাই মুল সম্পদ। এখণ তাঁদের পাশে দাঁড়ানোটা প্রয়োজন।

পদ্ম থেকে ছিন্ন মুকুল! মুখ খুললেন দিলীপ ঘোষ। আগের কথার রেশ ধরেই বিজেপির রাজ্য সভাপতি জানিয়েছেন, অনেকেই ভেবেছিলেন বিজেপি জিতবে। আর সে লক্ষ্যেই দলে এসেছিলেন। এখন মনে হচ্ছে ফিরে যাচ্ছেন। তবে মুকুল রায় প্রসঙ্গে দিলীপের দাবি, এটা ওনার ব্যক্তিগত সমস্যা। সবাই এক আছে। আগামীদিনে সবাই মিলে দলকে ফের ক্ষমতায় নিয়ে আসব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here