অভিনব পদক্ষেপ দেবের! এবার নতুন উদ্যোগ নিলেন ঘাটালের এই সাংসদ

অভিনব পদক্ষেপ দেবের! এবার নতুন উদ্যোগ নিলেন ঘাটালের এই সাংসদ
অভিনব পদক্ষেপ দেবের! এবার নতুন উদ্যোগ নিলেন ঘাটালের এই সাংসদ

নজরবন্দি ব্যুরো: অভিনেতা তথা সাংসদ দেব করোনা মোকাবিলায় এবার নিজের অফিসকেই আইসোলেশন সেন্টার বানালেন।করোনার দ্বিতীয় পর্যারে ফের ত্রাতা হয়ে উঠেছেন দেব।একদিকে কোভিড রোগীদের জন্য বিনামূল্যে নিজের রেস্তরাঁ থেকে খাবার বিতরণ করছেন, অন্যদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানা গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করে চলেছেন।

আরও পড়ুনঃ বিপর্যয় মোকাবিলা আইন সহ একাধিক ধারা, CBI এর বিরুদ্ধে FIR দায়ের করলেন চন্দ্রিমা ভট্টাচার্য

বর্তমান এই করোনা পরিস্থিতিতেই এবার নতুন উদ্যোগ নিলেন ঘাটালের এই সাংসদ।মঙ্গলবার সন্ধ্যায় নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে দেব লিখেছেন, “আমি আমার ঘাটাল লোকসভা কেন্দ্রের ডেবরার অফিসটিকে এ বছর আবার আইসোলেশন সেন্টার করে দিয়েছি। তার পাশাপাশি আমরা অ্যাম্বুল্যান্স, ওষুধ, অক্সিজেন এবং খাবারও সরবরাহ করছি।”

এমনকি ছবির মাধ্যমে যোগাযোগের জন্য ফোন নম্বরও দিয়েছেন দেব। তাঁর উৎসাহেই রাজ্যের তিন জায়গায় কমিউনিটি কিচেন খোলা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য,দেব গত বছর থেকেই করোনা মোকাবিলায় ব্রতী হয়েছেন। বহু পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন।

নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের বন্দোবস্ত করে দিয়েছিলেন। এ বছরও যতবার ভোটের প্রচারে গিয়েছেন, নিজের বক্তব্যের আগে সকলকে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here