করোনা যুদ্ধে এবার হাত মিলিয়ে লড়াইয়ে নামলেন দুই তারকা সৌরভ ও দেব।

করোনা যুদ্ধে এবার হাত মিলিয়ে লড়াইয়ে নামলেন দুই তারকা সৌরভ ও দেব। মারণ করোনার কামড়ে আক্রান্ত গোটা দেশ। কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে দেশের চিকিৎসামহল থেকে সাধারণ মানুষ। পিছিয়ে নেই তারকারাও।
করোনা যুদ্ধে এবার হাত মিলিয়ে লড়াইয়ে নামলেন দুই তারকা সৌরভ ও দেব। মারণ করোনার কামড়ে আক্রান্ত গোটা দেশ। কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে দেশের চিকিৎসামহল থেকে সাধারণ মানুষ। পিছিয়ে নেই তারকারাও।

নজরবন্দি ব্যুরোঃ করোনা যুদ্ধে এবার হাত মিলিয়ে লড়াইয়ে নামলেন দুই তারকা সৌরভ ও দেব। মারণ করোনার কামড়ে আক্রান্ত গোটা দেশ। কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করছে দেশের চিকিৎসামহল থেকে সাধারণ মানুষ। পিছিয়ে নেই তারকারাও। সোনু সুদ-অমিতাভ বচ্চন থেকে শচীন-কোহলি সকলেই নিজেদের মত করে লড়াইয়ে যোগ দিয়েছেন। যার জেরে ধীরে ধীরে মারণ ভাইরাসকে বাগে আনছে দেশ। তবে লড়াই যে এখনও অনেকটাই বাকি তা মানছেন সকলেই।

আরও পড়ুনঃ করোনাকালে ‘আচ্ছে দিন’, বৃদ্ধি পেল কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের মহার্ঘ ভাতা।

আর এবার কোভিড আক্রান্ত পরিবারগুলির পাশে দাঁড়াতে হাতে হাত মেলালেন বাংলার দুই তারকা সৌরভ গঙ্গোপাধ্যায় এবং দেব। তাঁদের যৌথ উদ্যোগে এবার খাবার পৌঁছে যাবে কোভিড পজিটিভদের পরিবারে। প্রসঙ্গত  দেশে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই ঘাটালের সাংসদ দেব নেমে পড়েছেন লড়াইয়ে। ঘাটালে করোনার সেফ হোম তৈরি ছাড়াও ডেবরায় নিজের অফিসকে জরুরি পরিস্থিতিতে আইসোলেশন সেন্টারে রূপান্তরিত করেছেন। করোনার হেল্পলাইন নম্বর চালু, কমিউনিটি কিচেন তৈরি থেকে করোনা রোগীদের বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়া তাঁর কাজের তালিকা বেশ লম্বা। এছাড়া কলকাতায় নিজের রেস্তোরাঁ থেকে রোগীদের খাবার পৌঁছে দিচ্ছেন তিনি।

এছাড়া গতকালই দেহ সৎকারের সমস্যা মেটাতে ঘাটালে শ্মশান তৈরির নির্দেশ দিয়েছেন তিনি। অন্যদিকে কাজ চালিয়ে যাচ্ছেন সৌরভের টিমও। ইতিমধ্যেই অতি প্রয়োজনীয় ৫০ টি অক্সিজেন কনসেন্ত্রেটর পৌঁছে দিয়েছেন রাজ্যের বিভিন্ন প্রান্তের হাসপাতালে। আর এবার দুই তারকা হাত মিলিয়েছেন করোনা রোগীদের খাবার পৌঁছে দেওয়ার জন্য। এনিয়ে দেব জানান, “দাদার টিমের তরফে কয়েকজন আমাদের সঙ্গে যােগাযােগ করেছিল। আমাদের মতােই ঘাটালে কোভিড আক্রান্তদের পরিবারকে খাবার দিয়ে সাহায্য করতে চায় দাদার টিমও। আমরা তাে আগে থেকেই ঘাটালের পাশাপাশি কলকাতাতেও কেভিড রােগীদের বাড়ি খাবার পৌঁছে দিচ্ছিলাম। তাই যখন প্রস্তাবটা পেলাম, একবারেই রাজি হয়ে যাই।  এনিয়ে চূড়ান্ত কথাবার্তাও হয়ে গিয়েছে।”

করোনা যুদ্ধে এবার হাত মিলিয়ে লড়াইয়ে নামলেন দুই তারকা সৌরভ ও দেব। এরপরই যােগ করেন, “এই কঠিন সময় মানুষের পাশে দাঁড়ানােটা খুব দরকার। দেব না সৌরভ গাঙ্গুলি, সেটা বড় কথা নয়। সবাই একসঙ্গে লড়লে তবেই অতিমারীর বিরুদ্ধে জেতা যাবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here