জন্মদিন স্মরণ, সুশান্ত সিং রাজপুতের নামে দিল্লির রাস্তার নামকরণ

জন্মদিন স্মরণ, সুশান্ত সিং রাজপুতের নামে দিল্লির রাস্তার নামকরণ

নজরবন্দি ব্যুরো: জন্মদিন স্মরণ, গত বছর জুন মাসে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যু হয়। তিনি আজ আমাদের কাছে না থাকলেও আজও অনেকের কাছে তিনি প্রিয় অভিনেতা। এবার দিল্লির  রাস্তার নাম পরিবর্তন করে সুশান্ত সিং রাজপুতের নামে করার প্রস্তাব পাশ হল।

আরও পড়ুনঃ ভাইয়ের অপূর্ণ স্বপ্নপূরণের লক্ষ্যে ৩৫ হাজার মার্কিন ডলারের স্কলারশিপ ঘোষণা সুশান্তের দিদির!

সাউথ দিল্লি মিউনিসিপ‍্যাল কর্পোরেশন কংগ্রেস নেতা অভিষেক দত্তর এই প্রস্তাব পাশ করল। প্রয়াত অভিনেতার জন্মবার্ষিকীতে এই খবর অনুরাগীরা পেয়ে খুশি হয়েছেন।

এই কংগ্রেস নেতা জানিয়েছেন,”সুশান্ত ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন। দিল্লির সঙ্গেও তাঁর যোগসূত্র ছিল। তাই তাঁর সম্মানে অ্যান্ড্রুজ গঞ্জ ওয়ার্ডে ৪ নম্বর রোড অর্থাৎ অ্যান্ড্রুজ গঞ্জ থেকে ইন্দিরা ক‍্যাম্প পর্যন্ত রাস্তার নাম সুশান্তের নামে করে দেওয়া হোক। স্থানীয় বাসিন্দাদেরও দাবি ছিল রাস্তার নাম বদলে করা হোক সুশান্ত সিং রাজপুত মার্গ।”

অভিষেক দত্তের কথায়, “সুশান্ত সিং রাজপুত দেশের গর্ব। মধ‍্যবিত্ত পরিবার থেকে উঠে এসে বড় মঞ্চে নিজের নাম প্রতিষ্ঠা করেছেন তিনি। শুধু তাই নয়, দিল্লি টেকনোলজিক‍্যাল ইউনিভার্সিটির ইঞ্জিনিয়ারিংয়ে প্রবেশ পরীক্ষায় সপ্তম স্থান অধিকার করেছিলেন সুশান্ত।”

জন্মদিন স্মরণ, দিদি শ্বেতা সুশান্তের জন্মবার্ষিকীতে কয়েকটি ছবি দিয়ে একটি কোলাজ তৈরি করেছেন। সঙ্গে একটি আবেগঘন ক‍্যাপশনও দিয়েছেন। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাকে ভালবাসি ভাই। তুমি আমার একটা অংশ আর সবসময়ই তা থাকবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x