বাসের লাস্ট সিটে বসে দীপিকা, এক সময়ে সাধারণ মেয়ের মতোই ছিল তাঁর জীবন

বাসের লাস্ট সিটে বসে দীপিকা, এক সময়ে সাধারণ মেয়ের মতোই ছিল তাঁর জীবন

নজরবন্দি ব্যুরোঃ এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন।তার অভিনয়ের দক্ষতা ও সৌন্দর্য দিয়ে তিনি সকলের মনে অনেকটা জায়গা করে নিয়েছেন দীপিকা।২০০৬ সালে কন্নর ছবি ‘ঐশ্বরিয়া’ ছবির মাধ্যমে অভিনয় জগৎ এ পা দেন দীপিকা।এর পর শাহরুখ খানের বিপরীতে বলিউডে কাজ করেন দীপিকা ‘ওম শান্তি ওম’-এ ২০০৭ সালে মুক্তি পায় ।

এরপর তাকে আর কোন দিন ও পেছনে তাকাতে হয়নি।কেরিয়ারের খ্যাতি ও উন্নতির চরম সীমায় পৌছেছেন তিনি।কিন্তু দীপিকা চলচ্চিত্র জগতে আসার আগের জীবন ছিল আর পাঁচটা সাধারণ মেয়ের মত।স্কুল জীবনে দীপিকা পড়াশুনোয় ভাল ছিলেন।

পড়াশুনোর পাশাপাশি অভিনয় তাঁকে টানত।অন্যদিকে দীপিকার বাবা ব্যাডমিন্টন প্লেয়ার প্রকাশ পাড়ুকোনের । ছোট থেকেই ব্যাডমিন্টন ও বেসবল খেলতেন তিনি।স্টেটসের অনেকগুলো প্রতিযোগিতায় তিনি খেলেছেন। তবে এই সবের পাশাপাশি তাঁর মডেলিংয়ের দিকে একটা ঝোঁক ছিল।তিনি বেঙ্গালুরুর সোফিয়া হাই স্কুল এর ছাত্রী ছিলেন।

এই সময়টা একেবারে অন্যান্য সাধারণ মেয়ের মত সাদামাটা জীবন ছিল তাঁর।সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে নিজের স্কুল জীবনের একটি ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে বাসের লাস্ট সিটে বসে আছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *