বন্ধুত্বের ‘রং’-রুট! শোভন প্রসঙ্গে দেবশ্রী শুধু বললেন “কর্মফল”!

ভগবান বিচার করেন, শোভনের প্রসঙ্গে দেবশ্রী শুধু বললেন কর্মফল!
ভগবান বিচার করেন, শোভনের প্রসঙ্গে দেবশ্রী শুধু বললেন কর্মফল!

নজরবন্দি ব্যুরোঃ বন্ধুত্বের ‘রং’-রুট! রাজনীতি থেকে তিক্ততা, এককালের বন্ধু শোভন চট্টোপাধ্যায়ের নারদ মামলা প্রসঙ্গে এবার মুখ খুললেন দেবশ্রী রায়। বললেন  মানুষ ভুল করে সব সময় পার পেয়ে যান না। ভোগ করতে হয় এই জন্মেই। শোভনের সঙ্গে এক সময়ে বেশ ভালো বন্ধুত্ব ছিলো দেবশ্রীর। তবে তাতে ছেদ পড়েছে আগেই, আর কয়েকমাস আগে সেই শেষ হওয়া বন্ধুত্বের মাঝে এসেছে একাধিক বিবাদ, তিক্ততা।

আরও পড়ুনঃ ফের রাজ্যের প্রশাসনিক পদে বড়সড় রদবদল করল নবান্ন

তৃণমূল ছেড়ে শোভন-বৈশাখী জুটি তখন বিজেপিতে। দেবশ্রী রায় ছিলেন তখন রায়দিঘীর বিধায়িকা। অভিযোগ করেছিলেন শােভন-বৈশাখী জুটি বারবার দক্ষিণ ২৪ পরগণার রায়দিঘিতে গিয়ে তাঁর নামে মিথ্যাচার ও অপবাদ রটিয়েছেন। আমফান কিংবা করােনার সময় দু’বারের বিধায়কের ভূমিকা নিয়ে বারবার প্রশ্ন তুলেছেন। তাঁকে ফাঁসানাের জন্য নানারকমের ফন্দি এঁটেছেন ওই দুই জুটি। এরই সঙ্গে তিনি রায়দিঘির মানুষদের কাছে ক্ষমা চেয়েছেন দেবশ্রীকে ভােটে জেতানাের জন্য।

দু’জনের মন্তব্যের বেশ কিছু অংশ তুলে তাঁদের বিরুদ্ধে মামলাও করেছিলেন অভিনেত্রী। পালটা মহানগরের প্রাক্তন মেয়র বলেছিলেন,  ‘সামান্য কৃতজ্ঞতাবোধ থাকলে মামলা করতেন না দেবশ্রী’, তাঁর চলচিত্র জতত এবং কেরিয়ারে বর্তমানে কাজ না করার প্রসঙ্গও টেনে এনেছিলেন বৈশাখী। তার পর থেকেই চরম পর্যায়ে যায় তিক্ততা।

বন্ধুত্বের ‘রং’-রুট! সব পেরিয়ে নিজের অভিনয় জগতে আবার ফিরছেন দেবশ্রী রায়। মানুষের ঘরে ঘরে পৌঁছতে কামব্যাক হিসেবে বেছে নিয়েছেন ‘সর্বজয়া’ ধারাবাহিককে। আর যখন সেই কাজে ফিরছেন তখনই এককালের বন্ধু নারদ কান্ডে হেফাজতে। চারদিকে হন্যে হয়ে ছুটে বেড়াচ্ছেন বান্ধবী বৈশাখী। সেই প্রসঙ্গে দেবশ্রী রায় সাফ জানিয়েছেন “মানুষ ভুল করে ভগবানের পুজো করে পার পেয়ে যায় না।  কর্মফল পেতেই হবে। সে জন্য আমায় কে কী বলেছে, তার বিচার ভগবান করছেন। যা কিছু ঘটছে বা ঘটবে, সেটা কর্মফল”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here