সঙ্গীত জগতে ইন্দ্র পতন, অজানার দেশে চলে গেলেন এস পি বালাসুব্রহ্মণম।

সঙ্গীত জগতে ইন্দ্র পতন, অজানার দেশে চলে গেলেন  এস পি বালাসুব্রহ্মণম।

নজরবন্দি ব্যুরোঃ সঙ্গীত জগতে ইন্দ্র পতন, ফের দুঃসংবাদ চলচ্চিত্র জগতে। প্রয়াত কিংবদন্তী সঙ্গীতশিল্পী এস পি বালাসুব্রহ্মণম। করোনায় আক্রান্ত হয়ে আগস্ট মাসের ৫ তারিখ হাসপাতালে ভর্তি হন তিনি। বৃহস্পতিবার হাসপাতালের বুলেটিনে বলা হয়েছে, ‘এসপি বালাসুব্রহ্মণ্যমের শারীরিক অবস্থার গত ২৪ ঘন্টায় আরও অবনতি হয়েছে।উল্লেখ্য, গত ৫ আগস্ট হাসপাতালে ভর্তি করা হয়েছিল শিল্পীকে। তাঁর শরীরে করোনা উপিসর্গি থাকায় টেস্ট করা হয়।

আরও পড়ুনঃ ক্যাগের রিপোর্ট ঘিরে অস্বস্তিতে কলকাতার জাদুঘর কর্তৃপক্ষ।

যথারীতি সেই রিপোর্ট পজিটিভ আসে। ক্রমশ তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এরপর থেকেই তাঁকে ইসিএমও এবং অনান্য লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। গত চব্বিশ ঘণ্টায় তাঁর শারীরিক অবস্থার খুবই অবনতি হয়েছে বলে জানিয়েছিল হাসপাতালের পক্ষ থেকে।

বহু পুরস্কারে ভূষিত বালাসুব্রহ্মণম গিনেস বুকে নাম তুলেছিলেন কেরিয়ারে ৪০ হাজারেরও বেশি গান গেয়ে। তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম এবং হিন্দি-সহ ১৬টি আঞ্চলিক ভাষায় তিনি গান গেয়েছেন। পাঁচ দশকের সুরেলা কেরিয়ারে শ্রেষ্ঠ গায়ক হিসাবে ছবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি।

সঙ্গীত জগতে ইন্দ্র পতন, উল্লেখ্য গত ২২ সেপ্টেম্বরই এসপি বালাসুহ্মণ্যম-এর ছেলে এস পি চরণ ট্যুইট করে জানিয়েছিলেন শিল্পীর অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। চলছে ভেন্টিলেটর এবং ফিজিওথেরাপি। জলও খেতে পারছেন। হাসপাতাল ছেড়ে দ্রুত বাড়ি ফিরতে চান তিনি। তাঁর প্রয়াণে রাজনীতি থেকে বিনোদনের জগত্‍‌ – সবাই গভীর শোকপ্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x