সুশান্তের মৃত্যুতে দাউদ যোগ? দাবী প্রাক্তন গোয়েন্দা আধিকারিকের, দেখুন ভিডিও

সুশান্তের মৃত্যুতে দাউদ যোগ? দাবী প্রাক্তন গোয়েন্দা আধিকারিকের, দেখুন ভিডিও

নজরবন্দি ব্যুরোঃ বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আচমকা মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেনি অনেকেই। কেন এভাবে একজন তরতাজা তরুণ অভিনেতাকে চলে যেতে হল? তা নিয়ে প্রশ্ন রয়েছে এখনও।এবার আন্ডারওয়ার্ল্ডে যোগের সন্দেহ প্রকাশ করলেন প্রাক্তন র অফিসার। এনকে সুদ নামে ওই অফিসারের দাবি, একেবারে নিখুঁতভাবে ছক কষে সুশান্তকে খুন করা হয়েছে।

আরও পড়ুনঃ করোনার তাণ্ডব রাজ্য জুড়ে, আজ আক্রান্ত ১৩৪৪! মৃত বেড়ে ৯০৬

সুদের দাবি, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম এখন মুম্বইতে না থাকলেও রাশ এখনও তার হাতে রয়েছে।তাঁর দাবি, ফুলপ্রুফ প্ল্যান করে খুন করা হয়েছে সুশান্তকে। একটি ভিডিওতে তিনি অভিযোগ তোলেন, সুশান্তের কাছের মানুষজন খুব ভাল করে জানতেন এই তরুণ অভিনেতার সঙ্গে কী করা হচ্ছে, তাঁর ওপর দিয়ে কী যাচ্ছে, কিন্তু তাঁর পাশে থাকার বদলে তাঁরা সরে আসেন! এই তালিকায় রয়েছেন বাড়ির পরিচারক, বন্ধু সন্দীপ সিং, বান্ধবী রিয়া চক্রবর্তীও।

এই প্রাক্তন গোয়েন্দা আধিকারিকের সন্দেহ, পেশাদার খুনিই সুশান্তকে খুন করেছে। তাঁর যুক্তি, অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে, তা দেখিয়ে দেয় যে, কেউ অত্যন্ত ঠান্ডা মাথায় সুশান্তের খুনের ছক কষেছে। তিনি আরও দাবী করেন বলিউডের রাশ যে এখনও দাউদের হাতেই রয়েছে সেকথাই জানান দিচ্ছে সুশান্তের মৃত্যুর ঘটনা।

পেশীবল, অর্থ ও উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অপরাধ জগত্‍কে নিয়ন্ত্রণ করে। বিগত কিছু মাস ধরে হুমকি দেওয়া হচ্ছিল সুশান্তকে, সেই কারণেই তিনি কমপক্ষে ৫০ বার মোবাইলের সিম বদলেছিলেন। সুশান্ত ভয় পাচ্ছিলেন, তাঁকে খুন করা হবে, সেই আতঙ্কে তিনি গাড়িতেও ঘুমিয়েছেন। তাঁর দাবি, যথেষ্ট প্রমান রয়েছে, এটা বুঝতে যে সুশান্তকে প্ল্যান করে মারা হয়েছে এবং এই কাজটা করেছে পেশাদারেরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *