সোমবার থেকে কলকাতায় বন্ধ সব কোভ্যাক্সিন কেন্দ্র, টিকা নেই জানাল KMC

সোমবার থেকে কলকাতায় বন্ধ সব কোভ্যাক্সিন কেন্দ্র, টিকা নেই জানাল KMC

নজরবন্দি ব্যুরোঃ একদিকে যখন তৃতীয় ঢেউ এর আশঙ্কার প্রমাদ গুনছে প্রশাসন তখনই প্রকট হল টিকার আকাল। টিকা শেষ তাই সোমবার থেকে কলকাতায় বন্ধ সব কোভ্যাক্সিন কেন্দ্র, জানিয়ে দিল কলকাতা মিউনিশিপ্যাল কর্পোরেশন। রবিবার পুরসভার পক্ষ থেকে থেকে একটি নোটিস দিয়ে একথা জানিয়ে দেওয়া হয়েছে। তবে মজুত থাকায় চালু থাকছে কোভিশিল্ডের টিকাকরন।

আরও পড়ুনঃ আগামী ৪৮ ঘন্টায় প্রবল দুর্যোগের আশঙ্কা, সতর্কতা জারি করল রাজ্য সরকার।

কেন্দ্রীয় সরকারের দেওয়া তথ্য অনুযায়ী রাজ্যে এখনও পর্যন্ত করোনার টিকা পেয়েছেন চার কোটি ৭১ লক্ষ ৭৩ হাজার ৫৭১ জন। শেষ ২৪ ঘণ্টায় পাঁচ লক্ষ ৬১ হাজার ৮১৭ জন  টিকা পেয়েছেন। তাই আগামি সোমবার থেকে যদি কোভ্যাক্সিনের টিকাকরন বন্ধ থাকে তাহলে টিকা দেওয়ার গতি যে হ্রাস পাবে তা বলাই বাহুল্য।

এদিকে রাজ্য সরকারের করোনা বুলেটিন অনুযায়ী, এদিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৫১ জন। যা নিয়ে সার্বিক ভাবে করোনা আক্রান্তের সংখ্যা পৌঁছে গিয়েছে ১৫ লক্ষ ৫৬ হাজার ৯০৮ এ। পাশাপশি এদিন করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ১০ জনের। যা নিয়ে মৃত্যু সংখ্যা গিয়ে পৌঁছেছে ১৮ হাজার ৫৭৭ এ। এদিনের তথ্য অনুযায়ী করোনা ভাইরাস থেকে মুক্ত হয়েছেন ৭৫৭ জন।

রাজ্যে এখন করোনা সুস্থতার হার, ৯৮.২৮ শতাংশ। এদিন কলকাতায় আক্রান্ত হয়েছেন ১২৫ জন। মৃত্যু হয়েছে ১ জনের। উত্তর ২৪ পরগণাতেও বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। আজ আক্রান্ত হয়েছে ১২৪ জন। মৃত্যু হয়েছে ২ জন। রাজ্যের সবকাটি জেলাতেই এদিন তীব্রতা বেড়েছে করোনার

সোমবার থেকে কলকাতায় বন্ধ সব কোভ্যাক্সিন কেন্দ্র, টিকা নেই জানাল KMC

c

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here