কলকাতায় আবারও ৪ জনের শরীরে মিললো করোনার নয়া স্ট্রেন।

কলকাতায় আবারও ৪ জনের শরীরে মিললো করোনার নয়া স্ট্রেন।

নজরবন্দি ব্যুরো : আবার কলকাতায় করোনার নতুন স্ট্রেন আতঙ্ক। একইসঙ্গে চারজনের শরীরে মিললো নয়া কোভিড স্ট্রেন। যা ইতিমধ্যেই চিন্তায় ফেলেছে শহরবাসীকে। এই চারজনের মধ্যে ৩জন পুরুষ ১জন মহিলা। আর এর আগেই ৬ জনকে এই উপসর্গ নিয়ে বেলেঘাটা আইডিতে ভর্তি করা হয়েছিল। এদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছিল, এনআইবিএমজি-তে। আর সেখান থেকেই মোট ৪জনের দেহে করোনার নয়া স্ট্রেন মেলার রিপোর্ট এসেছে।

আরও পড়ুনঃ ১৯-এ পুরুলিয়ায় জনসভা মমতার, প্রস্তুতি বৈঠকে গরহাজির বিধায়ক, জল্পনা তুঙ্গে

তাদের সকলকেই বেলেঘাটা আইডিতে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আক্রান্তদের মধ্যে একজনের অক্সিজেনের প্রয়োজন হচ্ছে। আর বাকি তিনজন সুস্থ রয়েছেন। তবে রাজ্যে এখনও পর্যন্ত করোনার নতুন স্ট্রেন আক্রান্তের বিষয়টি প্রকাশ্যে আনেনি।

সারা দেশজুড়ে আবারও আতঙ্ক বাড়াচ্ছে করোনার নতুন স্ট্রেন। সংক্রমণ রুখতেই ইতিমধ্যেই ব্রিটেনগামী বিমানের পাশাপাশি আন্তর্জাতিক উড়ান আগামী ১৭ জানুয়ারি পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার। তারপরেও দেশে একটু একটু করে বাড়ছে করোনার নয়া স্ট্রেনের মাত্রা।

আমাদের রাজ্যও তা থেকে বাদ যায়নি। এখনও পর্যন্ত সরকারি ভাবে ৬ জনের শরীরে মিলেছে করোনার এই নতুন স্ট্রেন। আর তারই মাঝে আজ আবারও ৪ জনের শরীরে মিললো নয়া স্ট্রেন। এবিষয়ে রাজ্যের স্বাস্থ্যসচীব জানিয়েছেন, এমন কোনো রিপোর্ট এখনও পর্যন্ত আমাদের হাতে আসেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x