বাংলায় ফের উর্দ্ধমুখি করোনা, ২৪ ঘন্টায় আক্রান্ত হাজার ছুঁইছুঁই। 

বাংলায় ফের উর্দ্ধমুখি করোনা, ২৪ ঘন্টায় আক্রান্ত হাজার ছুঁইছুঁই। 
বাংলায় ফের উর্দ্ধমুখি করোনা, ২৪ ঘন্টায় আক্রান্ত হাজার ছুঁইছুঁই। 

নজরবন্দি ব্যুরোঃ বাংলায় ফের উর্দ্ধমুখি করোনা, ২৪ ঘন্টায় আক্রান্ত হাজার ছুঁইছুঁই। যা গতকালের থেকে সামান্য বেড়েছে। তবে সংক্রমণ বাড়লেও কমেছে দৈনিক মৃত্যু সংখ্যা। রাজ্যের ১৩ টি জেলায় কারও করোনা সংক্রামিত হয়ে মৃত্যু হয়নি এদিন। রাজ্যে কমেছে সক্রিয় আক্রান্তের সংখ্যাও। রাজ্যের সবকটি জেলাতে এদিনও ১০০-র নিচে নেমে গিয়েছে সংক্রমণ।

আরও পড়ুনঃ SSC-র নতুন তালিকা নিয়েও সমস্যা! তাহলে কি ফের মামলা?

উত্তর ২৪ পরগণা কে দৈনিক সংক্রমণের নিরিখে এদিনও টপকে গিয়েছে পশ্চিম মেদিনীপুর। দৈনিক সংক্রমণে শীর্ষে পশ্চিম মেদিনীপুর জেলায় আজ আক্রান্ত হয়েছেন ৯৮ জন। মৃত্যু হয়েছে ১ জনের। তাঁর পরেই রয়েছে উত্তর ২৪ পরগণা। এই জেলায় ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৯৩ জন। মৃত্যু হয়েছে ৩ জনের। কলকাতায় গতকালের থেকেও সংক্রমণ বাড়লেও তা ১০০ পেরিয়ে যায়নি। বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় ৮৭ জন নতুন করে আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। মৃত্যু হয়েছে ২ জনের।

বাংলায় ফের উর্দ্ধমুখি করোনা, ২৪ ঘন্টায় আক্রান্ত হলেন ৯৯৫ জন।

সার্বিক ভাবে রাজ্য জুড়ে গত ২৪ ঘন্টায় সংক্রামিত হয়েছেন মোট ৯৯৫ জন যা গত পরশু ছিল ৯৬২ জন। এখন পর্যন্ত পশ্চিমবঙ্গে করোনার দুই ঢেউ মিলিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লক্ষ ৯ হাজার ২১৮ জন। রাজ্যে এদিন সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৪৯০ জন যা নতুন করে আক্রান্তের সংখ্যার থেকে অনেকটাই বেশি। এখন পর্যন্ত রাজ্যে মোট সুস্থ হয়ে উঠেছেন, ১৪ লক্ষ ৭৫ হাজার ২০৮ জন।

বাংলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে মৃত্যু হয়েছে ১৭ হাজার ৮৬৭ জনের। যার মধ্যে গত ২৪ ঘন্টায় মারা গিয়েছেন ১৭ জন। এদিন করোনা ভাইরাসের স্যাম্পেল টেস্ট হয়েছে ৪৯ হাজার ৮৪২। ৮ জুলাই রাজ্য সরকার প্রদত্ত বুলেটিন অনুযায়ী এখন পর্যন্ত রাজ্যে করোনা ভাইরাসের টেস্ট হয়েছে ১ কোটি ৪৬ লক্ষ ১৩ হাজার ৭৮২ টি। রাজ্যের সুস্থতার হার এখন ৯৭.৭৫ শতাংশ। দেখুন সার্বিক পরিসংখ্যান

পশ্চিমবঙ্গের করোনা ভাইরাস বুলেটিন
পশ্চিমবঙ্গের করোনা ভাইরাস বুলেটিন
বাংলার করোনা বুলেটিন(সার্বিক)
বাংলার করোনা বুলেটিন(সার্বিক)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here