রাজ্যের ১০ জেলায় কমল করোনা সংক্রমণ, স্বস্তি দিয়ে বঙ্গে বৃদ্ধি সুস্থতার হার।

রাজ্যের ১০ জেলায় কমল করোনা সংক্রমণ, স্বস্তি দিয়ে বঙ্গে বৃদ্ধি সুস্থতার হার।
রাজ্যের ১০ জেলায় কমল করোনা সংক্রমণ, স্বস্তি দিয়ে বঙ্গে বৃদ্ধি সুস্থতার হার।

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যের ১০ জেলায় কমল করোনা সংক্রমণ, এদিনও রাজ্যের সব জেলাতে করোনা ভাইরাসের সংক্রমন ধরা পড়েছে ব্যাপকভাবে। কিন্তু তাৎপর্যপূর্ণ বিষয় হল সংক্রমণের মাত্রা কে ছাপিয়ে সুস্থতার হার বেড়েছে রাজ্যের ১০ টি জেলায়। রাজ্য সরকারের বুলেটিন অনুযায়ী কোচবিহার, উত্তর দিনাজপুর, মালদা, মুর্শিদাবাদ, বীরভূম, পুরুলিয়া, পূর্ব এবং পশ্চিম বর্ধমান, উত্তর এবং দক্ষিণ ২৪ পরগণা ও কলকাতায় সংক্রামিতের থেকে সুস্থ হয়েছেন বেশি।

আরও পড়ুনঃ নারদ মামলায় নতুন মোড়, দিল্লি থেকে এল CBI এর স্পেশাল টিম।

তবে সংক্রমণ কমেছে বলা চলেনা গত ২৪ ঘন্টায় শুধু উত্তর ২৪ পরগণায় আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮৭৬ জন, মৃত্যু হয়েছে ৩ জনের। কলকাতাতে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮০ জন, মৃত্যু হয়েছে ৪১ জনের। পাশাপাশি হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগণার ক্ষেত্রে সংক্রমণের সংখ্যা যথাক্রমে ১ হাজার ২৩৬ এবং ১ হাজার ২২২। এদিন হাওড়ায় মৃত্যু হয়েছে ১০ জনের এবং দক্ষিণ ২৪ পরগণা মৃত্যু হয়েছে ৬ জনের। গত ২৪ ঘন্টায় হুগলী জেলাতে আক্রান্ত হয়েছেন ১ হাজার ২২০ জন। মৃত্যু হয়েছ ৭ জনের। এদিন নদীয়া জেলায় সংক্রামিত হয়েছেন ১ হাজার ৯৬ জন এবং জেলাতে মৃত্যু হয়েছে ৮ জনের।

২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১৮ হাজার ৮৬৩ জন। যা নিয়ে রাজ্যে সার্বিক ভাবে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ লক্ষ ৪৮ হাজার ৬৬৮ জন। এই বিপুল আক্রান্তের মধ্যে এখন চিকিৎসাধীন রয়েছেন ১ লক্ষ ৩১ হাজার ৬৮৮ জন। রাজ্যে ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ১৫৪ জনের, যা নিয়ে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৪ হাজার ২০৮ জনের। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছেন ১৯ হাজার ২০২ জন। যা সংক্রমণের গতি ছাপিয়ে গিয়েছে।

আজকের ১৯ হাজার ২০২ জন কে নিয়ে এখন পর্যন্ত রাজ্যে সুস্থ হয়ে উঠেছেন ১১ লক্ষ ০২ হাজার ৭৭২ জন। এদিনের বুলেটিনে রাজ্য সরকার জানিয়েছে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসের টেস্ট হয়েছে মোট ৭০ হাজার ১৯ টি। এখন পর্যন্ত রাজ্যে মোট টেস্টের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ১৮ লক্ষ ৫৬ হাজার ৫১৬ টি। ১০০ টি টেস্ট পিছু রাজ্যে আক্রান্তের সংখ্যা ১০.৫৩ শতাংশ। আজকের তথ্য অনুযায়ী ৮৮.৩২ শতাংশ মানুষ সুস্থ হয়ে উঠেছেন রাজ্যে। দেখুন জেলার সার্বিক পরিসংখ্যান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here