দেশ জুড়ে করোনা ঝড়, ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৮৬১ জন।

দেশ জুড়ে করোনা ঝড়, ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৮৬১ জন।

নজরবন্দি ব্যুরোঃ দেশে করোনা আক্রান্তের গতি কিছুতেই কমানো যাচ্ছে না। এখন প্রতিদিন ৬০ হাজার করে নতুন করোনা কেস সামনে আসছে। যা নিয়ে চিন্তার ভাঁজ দেশবাসীর কপালে। আজ কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক সূত্রে জানা গিয়েছে যে দেশে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ২০৮৮৬১১ মৃত ৪৮,৫১৮ সুস্থ্য ১৪২৭০০৫।

আরও পড়ুনঃ ২৪ ঘণ্টায় সংক্রামিত রাজ্যের সমস্ত জেলা, দেখুন সার্বিক পরিসংখ্যান।

রাজ্য স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানা গিয়েছে রাজ্যে এই মুহূর্তে করোনা আক্রান্তের সংখ্যা ৯২৬১৫। এক্টিভ আক্রান্ত -২৫৪৮৬,২৪ ঘন্টায় আক্রান্ত-২৯৪৯মৃত -৫১।করোনা তে কো মরবিডিটি সহ মৃতের সংখ্যা-৩৭৭৪।গত একদিনে দেশে ৭ লক্ষের ওপর নমুনা পরীক্ষা হয়েছে।যা রেকর্ড। গত একদিনে করোনায় প্রাণ হারিয়েছেন ৮৬১ জন।

এদিনের মৃতের সংখ্যার হাত ধরে ৪৩ হাজার পার করে গেল ভারতে করোনায় মৃত্যু।দেশের মধ্যে মহারাষ্ট্রের অবস্থা এখনও সবচেয়ে খারাপ। মহারাষ্ট্রে গত একদিনে মৃত্যু হয়েছে ২৭৫ জনের। তামিলনাড়ুতে গত একদিনে মৃত্যু হয়েছে ১১৮ জনের। অন্ধ্রপ্রদেশে ৯৭ জন প্রাণ হারিয়েছেন। তবে যেমন বাড়ছে আক্রান্তের সংখ্যা তেমনি কিন্তু বাড়ছে সুস্থতাও।

গত একদিনে দেশে রেকর্ড সংখ্যক মানুষ সুস্থ হয়ে উঠেছেন। গত একদিনে ৫৩ হাজার ৮৭৯ জন সুস্থ হয়ে ফিরেছেন। এর ফলে দেশে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা প্রায় ১৫ লক্ষের কাছে পৌঁছে গেল। দেশে এখন মোট করোনামুক্ত মানুষের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ লক্ষ ৮০ হাজার ৮৮৪ জন। তবে দেশে বাড়ছে সুস্থতার হারও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x