২৪ ঘন্টায় বাংলায় আক্রান্ত ৫১০, মৃত্যুতে শীর্ষে উত্তর চব্বিশ পরগণা

করোনার তৃতীয় ঢেউয়ের ইঙ্গিত, এক ধাক্কায় দ্বিগুণ বৃদ্ধি পেল বাংলার সংক্রমণ।
করোনার তৃতীয় ঢেউয়ের ইঙ্গিত, এক ধাক্কায় দ্বিগুণ বৃদ্ধি পেল বাংলার সংক্রমণ।

নজরবন্দি ব্যুরোঃ ২৪ ঘন্টায় বাংলায় আক্রান্ত ৫১০, অর্থাৎ এক ধাক্কায় রাজ্যের করোনা সংক্রমণ কমল বেশ কিছুটা। গত কয়েকদিন ধরেই সংক্রমণ ৬০০ এর ওপরে ঘোরা ফেরা করছিল। সেদিক থেকে আজ বেশ কিছুটা কমেছে কোভিড গ্রাফ।

আরও পড়ুনঃ কোন বিষয়ে হোমওয়ার্ক করেনা BJP, দল চালাতে মমতাকেই সেরা মানেন জয় ব্যানার্জী!

স্বসাথ্য দফতরের রিপোর্ট অনুসারে রাজ্যে গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৫১০ জন। দৈনিক সংক্রমণের নিরিখে তালিকার ওপরে নাম কলকাতার। আক্রান্ত হয়েছেন মোট ৮১ জন মহানগরের বাসীন্দা। তার পরেই আছে উত্তর চিব্বিশ পরগণা। একদিনে সংক্রমিত সেখানকার ৭৯ জন।

দার্জিলিং-এ একদিনে ৫২ জন নতুন করে আক্রান্ত হয়েছে এই রোগে। আজকের পরিসংখ্যান মিলিয়ে এখনো পর্যন্ত রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে বেড়ে হয়েছে ১৫,৪৮,০৫৮তে। স্বাস্থ্যপ দফতরের রিপোর্ট বলছে ২৪ ঘন্টায় বাংলায় করোনা কবলে মৃত্যু হয়েছে মোট ১১ জনের।

২৪ ঘন্টায় বাংলায় আক্রান্ত ৫১০, মৃত্যুতে শীর্ষে উত্তর চব্বিশ পরগণা

মৃত্যু হারের বিচারে এগিয়ে উত্তর চব্বিশ পরগণা। একদিনে প্রাণ হারিয়েছেন ৩ জন। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৮, ৪৩৪ জন। ২৪ ঘন্টায় করোনাকে হারিয়ে বাড়ি ফিরেছেন মোট ৬৪৭ মানুষ। এখণো পর্যন্ত রাজ্যে করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ওঠার পরিমাণ গিয়ে দাঁড়িয়েছে ১৫,২০,৭০২। রাজ্যে পর্যন্ত মোট করোনা টেস্ট হয়েছে ১,৬৯,৬৭,৯৩০ জনের।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here