বাম-কংগ্রেস জোট বিতর্কে বেসুর কংগ্রেস নেতা।

বাম-কংগ্রেস জোট বিতর্কে বেসুর কংগ্রেস নেতা।

নজরবন্দি ব্যুরো : বাম-কংগ্রেস জোট বিতর্কে বেসুর কংগ্রেস নেতা। ২১-শে আগে নতুন করে ধাক্কা বাম-কংগ্রেসের জোটে। বামেদের সঙ্গে জোট নিয়ে বেসুর কংগ্রেস নেতা। ফলে, জোটে কংগ্রেসের অবস্থান নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে। আর এসবের নেপথ্যে রয়েছেন, পুরুলিয়ার কংগ্রেস নেতা নেপাল মাহাতো। রাজ্যে বামেদের সঙ্গে জোট প্রক্রিয়া চালাতে ৪ সদস্যের কমিটি গঠন করা হয়েছিল আর তাতে অন্যতম সদস্য ছিলেন, নেপালবাবু।

আরও পড়ুনঃ সেজে উঠল সিপিএমের পুনর্দখল হওয়া পার্টি অফিস, উড়ল লাল পতাকা

বৃহস্পতিবার বামেদের সঙ্গে কংগ্রেস নেতাদের জোট বৈঠক হয়। সেখানে ছিলেন না তিনি। এরপর সংবাদমাধ্যমকে তিনি জানান, কমিটি সম্পর্কে আনুষ্ঠানিক ভাবে কিছু জানেন না তিনি। বামেদের সঙ্গে জোট ও আসনরফা নিয়ে আলোচনার জন্য অধীর চৌধুরী, প্রদীপ ভট্টাচার্য, আবদুল মান্নান ও নেপাল মাহাতোকে নিয়ে কমিটি গঠন করেছে এআইসিসি।

বামেদের সঙ্গে বৈঠকে হাজির ছিলেন প্রদীপ ও মান্নান। নেপালবাবু ও অধীর চৌধুরীকে দেখা যায়নি। তবে অধির চৌধুরী বৈঠকে না থাকায় প্রদীপ বাবুরা জানান, অধীরবাবু না থাকায় জোট আলোচনা করা সম্ভব নয়।

বাম-কংগ্রেস জোট বিতর্কে বেসুর কংগ্রেস নেতা। শনিবার টুইটারে বাঘমুন্ডির বিধায়ক লিখেছেন, “জোট সংক্রান্ত ৪ জনের কমিটি তৈরি হয়েছে সেখানে অধীর চৌধুরী আমাকে ডাকেননি। ফলে আমার যাওয়া বা না যাওয়া নিয়ে বিতর্ক অপ্রাসঙ্গিক।” সঙ্গে ইঙ্গিতপূর্ণভাবে নেপালবাবু লিখেছেন, “ওই বৈঠক অধীর চৌধুরীর আহ্বানে হয়েছে বলে মনে হয় না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x