এবার করোনা ভ্যাকসিন নিলেই বিনামূল্যে মিলবে ঠান্ডা বিয়ার!

এবার করোনা ভ্যাকসিন নিলেই বিনামূল্যে মিলবে ঠান্ডা বিয়ার!
এবার করোনা ভ্যাকসিন নিলেই বিনামূল্যে মিলবে ঠান্ডা বিয়ার!

নজরবন্দি ব্যুরোঃ করোনা টিকাকরণে গতি আনতে নজরকাড়া উদ্যোগ ডাক্তারের। এই করোনা ভাইরাস সময়ের সঙ্গে নিজের ভোলবদলে নিয়ে ক্রমেই শক্তিশালী হয়ে উঠছে। গোটা বিশ্বে তাই এখনও এর দাপট অব্যাহত। কোভিড প্রোটোকল মানার পাশাপাশি সংক্রমণ রোখার সবচেয়ে বড় হাতিয়ার টিকাকরণ।

আরও পড়ুনঃ মদন মিত্রের উদ্যোগে কামারহাটিতে তৈরি হল অক্সিজেন পার্লার ও সেফ হোম

বহু মানুষ কিন্তু এখনও ভ্যাকসিন নিতে নাক সিঁটকোচ্ছেন। পাছে এর কোনও পার্শ্বপ্রতিক্রিয়া হয়।টিকা নিলে যদি করোনা আক্রান্ত হতে হয়, এমন নানা আতঙ্ক ঘুরপাক খাচ্ছে অনেকের মাথায়। তাই টিকাকরণ থেকে নিজেদের দূরে রাখতেই ইচ্ছুক তাঁরা। আর সেই সমস্ত মানুষকেই উৎসাহ দিতে অভিনব পন্থা বের করেছেন এক চিকিৎসক।

চিকিৎসকেরা ঘোষণা করেছেন, ভ্যাকসিন নিলেই বিনামূল্যে মিলবে ঠান্ডা বিয়ার।মানুষকে টিকা নিতে উৎসাহিত করার জন্য এই অভিনব উপায় বের করেছেন মার্কিন মুলুকের চিকিৎসক ডা. গেল বার্স্টেইন। তিনি জানিয়েছেন, টিকা নিলেই ফ্রিতে প্রত্যেককে বিয়ার খাওয়াবেন তিনি।

পেলসিলভেনিয়ার এরি শহরের স্বাস্থ্য কমিশনার ডা. গেল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “আমাদের এক্সিকিউটিভ মার্ক পোলোনকার্জের মাথাতেই প্রথমে এই ব্যাপারটা আসে। বিয়ারের অফার দিলে মানুষ টিকা নিতে উৎসাহী হতে পারে মনে করেই আমরা এমনটা ঘোষণা করি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here