শহরে আবার ভুয়ো আধিকারিক, ধৃত চার যুবক

শহরে আবার ভুয়ো আধিকারিক, ধৃত চার যুবক
শহরে আবার ভুয়ো আধিকারিক, ধৃত চার যুবক

নজরবন্দি ব্যুরোঃ শহরে আবার ভুয়ো আধিকারিক, ধৃত চার যুবক। বৃহস্পতিবার আরও ৪ জন ভুয়ো আধিকারিক ধরা পড়লো কলকাতা শহরে। জানা যায়, ডিএসপির পরিচয় দিয়ে ৩৫ লক্ষ টাকার জালিয়াতি করেছে এই চার যুবক। সূত্রে খবর এই চার জন অভিযুক্তর নাম  রবি মুর্মু, শুভ্রনাগ, পরিতোষ বর্মন, মাসুদ রানা। তাঁদের গ্রেপ্তার করে কলকাতা পুলিশের গুণ্ডা দমন শাখা।

আরও পড়ুনঃ প্রবেশিকা নয়, শেষ পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতেই ভর্তি স্নাতক ও স্নাতকোত্তরে।

জানা যায়, রাজ্য পুলিশ হোম গার্ড পদে নিয়োগের জন্য সমরেশ মাহাত নামে এক ব্যাক্তির কাছ থেক ৩০-৩৫ লক্ষ টাকা  তুলেছেন এই চার ভুয়ো ডিএসপি। শুধু সমরেশ মাহাত নয় আরও বেশ কিছু জনের থেকেও তাঁরা এই জালিয়াতি করে টাকা লুটেছে এই চার ভুয়ো ডিএসপি। বৃহস্পতিবার সেই চারজনকেই গ্রেফতার করে পুলিশ। ৬ জুন বউবাজার থানায় একটি অভিযোগ দায়ের হয়। তার ভিত্তিতেই তদন্ত শুরু করে পুলিশ।

শহরে আবার ভুয়ো আধিকারিক, ধৃত চার যুবক। গ্রেপ্তারের পর তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয় কিছু ভুয়ো নথিপত্র, আবেদন পত্র। তাছাড়াও উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি খাকি টুপি ও বেল্ট। কলতায় সরকারি বিভিন্ন উচ্চ পদস্থ আধিকারিকের পরিচয় দিয়েই প্রতারণার জাল বুনেছেন অনেকে। রাজ্য জুড়ে একটি প্রতারণা চক্র কাজ করছে। তদন্তকারীদের মতে, জাল অনেক দূর ছড়িয়ে। সঠিক তদন্তে এবার ধরা পড়বে এমন অনেক প্রতারক।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here