রোজভ্যালি মামলায় গৌতম কুণ্ডুর স্ত্রীকে গ্রেপ্তার করল সিবিআই

রোজভ্যালি মামলায় গৌতম কুণ্ডুর স্ত্রীকে গ্রেপ্তার করল সিবিআই

নজরবন্দি ব্যুরো : রোজভ্যালি মামলায় এবার সিবিআইয়ের জালে ধরা পড়লেন রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডু। শুক্রবারই দুপুরে সল্টলেকের সিজিও কমপ্লেক্সের সিবিআই দপ্তরে নিয়ে আসা হয় তাঁকে। ফলে সূত্রে খবর, শনিবারই ভুবনেশ্বর আদালতে তোলা হতে পারে তাঁকে। রোজভ্যালির বিপুল অঙ্কের টাকা পাচারের অভিযোগ শুভ্রা কুন্ডুর বিরুদ্ধে। এছাড়াও ব্যক্তিগত অ্যাকাউন্ট ছাড়াও বিভিন্ন জায়গা থেকে তিনিনএদিন টাকা সরিয়ে ছিলেন।

আরও পড়ুনঃ রাজনৈতিক একটি দলের চাপে,জনমত সমীক্ষা দেখালো না জনপ্রিয় বাংলা চ্যানেল!

কেন তিনি টাকা রোজভ্যালির অ্যাকাউন্ট থেকে বের করেছিলেন সে সংক্রান্ত কোনও তথ্য দিতে পারেননি। এছাড়াও রোজভ্যালির গয়নার দোকান অদ্রিজার ডিরেক্টর ছিলেন শুভ্রা। সেইখান থেকে গয়না সরিয়ে নেওয়ারও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। সে সংক্রান্ত সমস্ত প্রমাণাদি রয়েছে সিবিআইয়ের কাছে, এমনটাই দাবি তাঁদের। তদন্তকারীদের দাবি, বেশ কয়েকবার জেরা করা হয় তাঁকে। আর্থিক অসঙ্গতি প্রসঙ্গে নানা প্রশ্ন করা হয় শুভ্রাকে। প্রশ্নের উত্তর এড়িয়ে যান। এছাড়াও তাঁকে এবিষয়ে বারবার প্রশ্ন করা হলেও তিনি এদিন তা এড়িয়ে যান।

এরপর একাধিকবার তাঁর বাড়িতে হানা দেন সিবিআই আধিকারিকরা। তবে তাঁর দেখা পাওয়া যায়নি। তবে তাঁর বাড়ি থেকে বেশ কিছু তথ্য প্রমাণ সংগ্রহ করেছেন আধিকারিকরা। অবশেষে শুক্রবার শুভ্রা কুণ্ডুকে গ্রেপ্তার করে সিবিআই। সিবিআই সূত্রে খবর, শনিবারই ভুবনেশ্বর আদালতে তাঁকে তোলা হতে পারে। নিজেদের হেফাজতে নিয়ে তাঁকে জেরা করার কথা ভাবছেন তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x