অচিন্ত্য ও সৌরভকে আর্থিক অনুদান থেকে চাকরীর প্রতিশ্রুতি মুখ্যমন্ত্রীর

অচিন্ত্য ও সৌরভকে আর্থিক অনুদান থেকে চাকরীর প্রতিশ্রুতি মুখ্যমন্ত্রীর
Chief Minister's promise of jobs from financial grants to Achinta and Sourav

নজরবন্দি ব্যুরোঃ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে উন্মোচিত হল নব রূপে সুসজ্জিত মোহনবাগানের নতুন ক্লাব তাঁবু। মুখ্যমন্ত্রীর হাত ধরে দুপুরে শুভ উদ্বোধন হল শতাব্দী প্রাচীন ক্লাবটির এই নতুন ক্লাব তাঁবু।

আরও পড়ুনঃ সবুজ-মেরুনের নতুন ক্লাব তাঁবু উদ্বোধন করে ৫০ লক্ষ টাকা অনুদান মুখ্যমন্ত্রীর

এই প্রথম মোহনবাগান ক্লাবে এলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সবুজ-মেরুন তাঁর হৃদয়ে আছে। কারণ মুখ্যমন্ত্রীর মা প্রয়াত গায়ত্রী দেবী সবুজ-মেরুনের সমর্থক ছিলেন। আর এই অনুষ্ঠানে এসে বড় ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

25 4

কমনওয়েলথ গেমসে দেশকে পদক এনে দেওয়া বাংলার দুই অ্যাথলিটকেই আর্থিকভাবে সাহায্য করা হবে। ভারোত্তোলনে সোনা জয়ী অচিন্ত্য শিউলিকে দেওয়া হবে ৫ লক্ষ টাকা। আর স্কোয়াশে ব্রোঞ্জজয়ী সৌরভ ঘোষালকে দেওয়া হবে দু’লক্ষ টাকা।

সেই সঙ্গে এই দু’জন অ্যাথলিটকেই দেওয়া হবে সরকারি চাকরি। সেই সঙ্গে আগামী ১৬ আগস্ট ‘খেলা দিবসে’ এদের দু’জনকেই সম্মানিত করবে রাজ্য সরকার।

সেই সঙ্গে এই দু’জন অ্যাথলিটকেই দেওয়া হবে সরকারি চাকরি। সেই সঙ্গে আগামী ১৬ আগস্ট ‘খেলা দিবসে’ এদের দু’জনকেই সম্মানিত করবে রাজ্য সরকার। বাংলার মাত্র ৪ জন অ্যাথলিট এবারের কমনওয়েলথ গেমসে অংশ নিয়েছিলেন।

23 6

অচিন্ত্য ও সৌরভকেআর্থিক  অনুদান থেকে চাকরীর প্রতিশ্রুতি মুখ্যমন্ত্রীর

কিন্তু সেই চারজনের মধ্যেই দু’জন বাংলার নাম উজ্বল করেছেন। তাঁদেরই এবার সম্মানিত করার কথা ঘোষণা করলেন মমতা। যা আগামী দিনে রাজ্যের অ্যাথলিটদের উৎসাহ বাড়াবে বলেই মনে করা হচ্ছে।