উদ্ধার একগুচ্ছ ভোটার কার্ড, BJP’র অভিযোগ ভোটে জিততে এসব করেছিল তৃণমূল

উদ্ধার একগুচ্ছ ভোটার কার্ড, BJP'র অভিযোগ ভোটে জিততে এসব করেছিল তৃণমূল
উদ্ধার একগুচ্ছ ভোটার কার্ড, BJP'র অভিযোগ ভোটে জিততে এসব করেছিল তৃণমূল

নজরবন্দি ব্যুরো: এবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকে, পুকুর ধারে উদ্ধার ভোটার কার্ড, এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কালিয়াগঞ্জ পুলিশ এবং পরিচয়পত্র গুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুনঃ বিপ্লব গড়ে তৃণমূলের হামলা, মুখ্যমন্ত্রীর কেন্দ্র থেকে ফুল বদল

এই বিষয়ে বিজেপির অভিযোগ বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থীকে হারাতে এই জাল ভোটার কার্ড মজুত করেছিল শাসক দল। নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী হেরে যাওয়ায় এর কার্যকারিতা হারিয়েছে তাই এইগুলো পুকুর পাড়ে ফেলে দেওয়া হয়েছে। অন্য দিকে বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

পুকুর ধারে উদ্ধার ভোটার কার্ড, তৃণমূলের নেতা জানিয়েছে বিজেপি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেই রাজনীতি করে থাকে এবং চুরি করে পরীক্ষায় পাস করে। আর কালিয়াগঞ্জ বিধানসভায় চুরি করেই জয়ী হয়েছে বিজেপি প্রার্থী। এদিকে সোমবার সকালে পুকুরপাড়ে ভোটার কার্ড গুলো পরে থাকতে দেখে এলাকার বাসিন্দারা।

উদ্ধার একগুচ্ছ ভোটার কার্ড, BJP’র অভিযোগ ভোটে জিততে এসব করেছিল তৃণমূল

পুকুর ধারে উদ্ধার ভোটার কার্ড, কালিয়াগঞ্জ থানা থেকে জানানো হয়েছে ৬০-৬২টি কার্ড উদ্ধার করা হয়েছে। তদন্ত ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, পরিচয়পত্র এখানে এলো কি করে তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here