সাতসকালে কোপা জিততে মুখোমুখি দুই লাতিন আমেরিকা জায়ান্ট ব্রাজিল-আর্জেন্টিনা।

সাতসকালে কোপা জিততে মুখোমুখি দুই লাতিন আমেরিকা জায়ান্ট ব্রাজিল-আর্জেন্টিনা।
সাতসকালে কোপা জিততে মুখোমুখি দুই লাতিন আমেরিকা জায়ান্ট ব্রাজিল-আর্জেন্টিনা।

নজরবন্দি ব্যুরোঃ সাতসকালে কোপা জিততে মুখোমুখি দুই লাতিন আমেরিকা জায়ান্ট ব্রাজিল-আর্জেন্টিনা। গ্রুপ লিগ থেকে নক আউট সমস্ত ধাপ পেরিয়ে শেষ ধাপে এসে পৌঁছেছে বিশ্ব ফুটবলের দুই মেগা টুর্নামেন্ট ইউরো ও কোপা আমেরিকা। ভারতীয় সময়ে রবিবার মাঝরাত অর্থাৎ সোমবার ১২.৩০ নাগাদ ইউরো ফাইনালে মুখোমুখি হবে ইতালি ও ইংল্যান্ড। ইটস কামিং হোম নাকি ইটস গোয়িং রোম এই নিয়ে তরজা তুঙ্গে।

আরও পড়ুনঃ রাইসির শপথ গ্রহণ, ইরান থেকে আমন্ত্রণ এলো ভারতের।

তবে তার আগেই সাতসকালে কোপা জেতার লড়াইয়ে মুখোমুখি লাতিন আমেরিকার প্রধান দুই ফুটবল শক্তি ব্রাজিল ও আর্জেন্টিনা। ভারতীয় সময় সকাল ৫.৩০ মিনিটে রয়েছে এই ম্যাচ। যে ম্যাচে মুখোমুখি হবে দুই ঘনিষ্ঠ বন্ধু নেইমার ও মেসি। পরপর দুবার চিলির কাছে হারার পর এবারে ট্রফি জয়ের মরিয়া লক্ষ্যে নামবে নীল সাদা ব্রিগেড তা বলার অপেক্ষা রাখে না।

সাতসকালে কোপা জিততে মুখোমুখি দুই লাতিন আমেরিকা জায়ান্ট ব্রাজিল-আর্জেন্টিনা। দুই কাছের বন্ধু মেসি নেইমারের মুখোমুখি লড়াই।

অন্যদিকে তিতের কোচিং এ অসাধারণ ছন্দে রয়েছে সাম্বারা। ঘরের মাঠ মারাকানায় তারাও এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয়। তাই লাতিন আমেরিকা স্পেশ্যাল শৈল্পিক সৌন্দর্যের সাথে মারকাটারি ফুটবল যুদ্ধ দেখার অপেক্ষায় রয়েছে ফুটবল বিশ্ব। সাতসকালে কোপা জিততে মুখোমুখি দুই লাতিন আমেরিকা জায়ান্ট ব্রাজিল-আর্জেন্টিনা। ধারেভারে ব্রাজিল এগিয়ে থাকলেও আর্জেন্টিনাও যথেষ্ট ছন্দে রয়েছে। বিশেসত মেসি ও গোল কিপার মারতিনেস। ইতিমধ্যেই ৪ বার ম্যান অফ দা ম্যাচ হয়েছেন মেসি।

অন্যদিকে পেনাল্টি সেভ ও দুরন্ত গোলকিপিং করে দেশকে ফাইনালে তুলেছে মারতিনেস। তবে নীল সাদা নাকি হলুদ নীল শেষ হাসি কে হাসবে তা জানা যাবে আগামীকাল সকালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here