বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর-বোমাবাজি, পেছনে তৃণমূল নাকি আদি-নব্য লড়াই?

বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর-বোমাবাজি, পেছনে তৃণমূল নাকি আদি-নব্য লড়াই?

নজরবন্দি ব্যুরোঃ বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর-বোমাবাজি, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে তপ্ত বঙ্গ রাজনীতি। এবার উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের সবং। এক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর ও বোমাবাজির ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের সবং। অভিযোগ উঠছে এই ঘটনার পিছনে রয়েছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। তৃণমূলের দাবি এই ঘটনার মূলে রয়েছে আদি এবং নব্য বিজেপি-র লড়াই।

আরও পড়ুনঃ বিহার মডেলেই বাংলা দখলের ছক বিজেপির? আব্বাসের সাথে বৈঠকে ওয়েইসি।

বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর-বোমাবাজির পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও থমথমে এলাকা। জানা গিয়েছে, আক্রান্ত ওই বিজেপি নেতার নাম উত্তমকুমার জানা। শনিবার রাতে খেয়ে ঘুমোচ্ছিলেন তিনি। অভিযোগ, সেই সময় তৃণমূল আশ্রিত কয়েকজন দুষ্কৃতী রড, লাঠি, বোমা নিয়ে তাঁর বাড়িতে হামলা চালায়। রাতভর বোমাবাজির পাশাপাশি তাঁর বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

দীর্ঘক্ষণ তাণ্ডবের পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। তবে এখনও থমথমে এলাকা। পরিস্থিতি যাতে ফের উত্তপ্ত না হয়ে ওঠে সেকারণে মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী। আতঙ্ক গ্রাস করেছে স্থানীয়দের। আক্রান্ত উত্তম জানার দাবি, তিনি বিজেপির সক্রিয় কর্মী বলেই এই ঘটনা ঘটিয়েছে তৃণমূল। যদিও অভিযোগ অস্বীকার করা হয়েছে তৃণমূলের তরফে।

এ বিষয়ে এলাকার তৃণমূল নেতা স্বরূপ সেনগুপ্ত পালটা দাবি করেন, এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনওভাবে জড়িত নয়। বিজেপির আদি-নব্য কর্মীদের মধ্যে ঝামেলার জেরেই এই ঘটনা। তৃণমূলকে কালিমালিপ্ত করার জন্য এসব চলছে বলেই অভিযোগ তাঁর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x