বিজেপি একটা অসভ্য, মিথ্যাবাদী ও বর্বরের দল: জ্যোতিপ্রিয় মল্লিক

বিজেপি একটা অসভ্য, মিথ্যাবাদী ও বর্বরের দল: জ্যোতিপ্রিয় মল্লিক

নজরবন্দি ব্যুরো: নির্বাচন যত এগিয়ে আসছে ততই একে অপরকে আক্রমণের তেজ বাড়ছে। রবিবার ফের একবার বিজেপির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, ‘বিজেপি একটা অসভ্য, মিথ্যাবাদী ও বর্বরের দল’। তিনি আরও বলেন, ‘এরা প্রথমে ফেক দূর্নিতি,তোলাবাজিতে জড়াবে। না পারলে চরিত্র হনন করবে। এতেও না হলে হত্যা করবে। কেন্দ্রীয় সরকার রেশন ব্যবস্থা নিয়ে এ রাজ্যের প্রতি বঞ্চনা করছে দিনের পর দিন।

আরও পড়ুনঃ শনিবার অর্জুনের গড়ে দাঁড়িয়ে তাঁর হাত ভাঙার হুমকি, ‘শ্রীরামপুর যাচ্ছি’, হুঁশিয়ারি অর্জুনের

আমি জ্যোতিপ্রিয় মল্লিক। আমি বর্ধমানের কৃষক পরিবারের ছেলে। কে চিনতো আমায়?পড়তে কলকাতায় এসেছিলাম। দিদি মমতা ব্যানার্জীর সঙ্গে পরিচয় হয়ে রাজনীতি জীবনে প্রবেশ। তাঁর জন্যেই আমি আজকে মন্ত্রী হয়েছি। আমি যা কিছু পেয়েছি তার কৃতিত্ত্ব আমার নয়। সবটাই মমতা ব্যানার্জীর জন্য। মমতা ব্যানার্জী না থাকলে আমাদের মতো নেতা,মন্ত্রীদের কোন দাম নেই।”

রবিবার দুপুরে হাবড়া ১ নম্বর বিডিও অফিসে সাংবাদিক সন্মেলনে এই কথাই বললেন হাবড়ার বিধায়ক তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এছাড়াও এদিন খাদ্যমন্ত্রী আরও বলেন, “বিজেপির কোনও মুখ নেই। তৃণমূলের মুখ নিয়েই ওই দলটা চলছে। বিজেপিতে একটাই মুখ আছে। সেটা গালাগাল করার মুখ।

বাকি যে মুখগুলো সব তৃণমূল থেকে নেওয়া। রাজ্যের উত্তর থেকে দক্ষিণ সব মুখই তৃণমূল থেকে নেওয়া।” এদিন হাবড়া এক নম্বর পঞ্চায়েত সমিতির অফিসে সাংবাদিক বৈঠক করেন খাদ্যমন্ত্রী। সেখানে তিনি ফুড করপোরেশন অফ ইন্ডিয়ার বিরুদ্ধে একাধিক অনিয়মের অভিযোগ তোলেন। তিনি বলেন, ‘চাল কেনা থেকে বণ্টন সব কিছুতেই এফসিআই দুর্নীতি করেছে। আমি তদন্তের দাবি জানাচ্ছি।’

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বর্ধমানের কর্মসূচিকে কটাক্ষ করেছেন। কৃষকের বাড়ি থেকে একমুঠো চাল নেওয়াকে দিল্লির আন্দোলনরত কৃষকদের দেখানোর জন্য বলে তিনি মন্তব্য করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x