কাঁকুড়গাছিতে খুন বিজেপি কর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

কাঁকুড় গাছিতে খুন বিজেপি কর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।
কাঁকুড় গাছিতে খুন বিজেপি কর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

নজরবন্দি ব্যুরোঃ কাঁকুড়গাছিতে খুন বিজেপি কর্মী, কাল ফল প্রকাশ হয়েছে বাংলায়। পর পর তিনবার জিতে হ্যাট্রিক করেছে মমতা বন্দোপাধ্যায়ের সরকার। বাংলায় যে গেরুয়া ঝড়ের আনার কথা বলেছিলেন বিজেপি নেতা মন্ত্রীরা তাঁরা কার্যত বিপুল ব্যাবধানে পিছিয়ে রাজ্যের বিরোধী দলের জায়গায় অবস্থান করছে। তবে রাজ্যে কাল নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর থেকেই একাধিক জায়গায় প্রকাশ পেয়েছে রাজনৈতিক হিংসার ছবি।

আরও পড়ুনঃ সপ্তাহের প্রথম দিন একটু কমল দেশে দৈনিক করোনা সংক্রমণ।

ঘটনাস্থল কাঁকুড়গাছি। মৃত বিজেপি কর্মীর নাম অভিজিৎ সরকার। বাড়ি কাঁকুড়গাছির শীতলাতলা লেনে। অভিজিত বিজেপি-র ট্রেড ইউনিয়নের নেতা ছিলেন। পরিবারের অভিযোগ, রবিবার ফল প্রকাশের পর বিজেপি কর্মীদের বাড়িঘর ভাঙচুর চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা। সেই ঘটনার লাইভ করছিলেন অভিজিত। তার কারণেই  গলায় তার পেঁচিয়ে ও পিটিয়ে মেরে ফেলা হয় অভিজিৎকে। সবার চোখের সামনেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালায় বলে অভিযোগ করেছেন তাঁরা।

কাঁকুড়গাছিতে খুন বিজেপি কর্মী, অভিজিতের দাদা বিশ্বজিত অভিযোগ করেছেন, বাড়িতে লাগানো সিসিটিভি ভেঙে দিয়েছে দুষ্কৃতীরা। মারধোর চালানো হয়েছে তাঁর মা  মাধবী সরকারকেও। তাঁরা অভিযোগ জানিয়েছেন থানায়, নির্বাচন কমিশনেও অভিযোগ জানাবেন বলে স্থির করেছেন। আজ বেলা ১২ টা নাগাদ ময়নাতদন্ত হবে অভিজিতের। তবে ঘটনায় এখনো তৃণমূলের তরফ থেকে কিছু জানানো হয়নি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here