BIG BREAKING: মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা বিপ্লব দেবের

নজরবন্দি ব্যুরোঃ মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা বিপ্লব দেবের। ২৩ এর নির্বাচনের আগে বড় ধাক্কা বিজেপিতে।  তবে ইস্তফার কারণ এখনই স্পষ্ট নয়। মনে করা হচ্ছে সাংসদ এবং বিধায়কদের মধ্যে সমস্যার কারণেই ইস্তফা দিয়েছেন তিনি।

আরও পড়ুনঃ মৃণাল সেনের জীবন নিয়ে এবার সৃজিতের নতুন সিরিজ

গতকালই দিল্লি সফরে ছিলেন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। আজ সকালেই আগরতলা ফিরেছেন তিনি। তারপরেই এই সিদ্ধান্ত। বিজেপি সূত্রে খবর, তাঁরা বিপ্লব দেবের এই সিদ্ধান্তের কিছুটা আশ্চর্য হয়েছেন। আগামী দিনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী কে হবেন? তা স্থির করতেই বিকেল ৫ টা নাগাদ পরিষদীয় দলের বৈঠক ডাকা হয়েছে।

Biplab Deb - Tripura CM Biplab Kumar Deb says has submitted resignation to governor - Telegraph India

এদিন রাজ্যপালের কাছে ইস্তফা পত্র জমা দিয়ে তিনি বলেন, আমরা ভারতীয় জনতা পার্টির কার্যকতা। আমাকে প্রদেশ কংগ্রেস সভাপতি এবং পরে মুখ্যমন্ত্রী পদে নির্বাচিত করেন অমিত শাহ। আশা করি, প্রদেশ সভাপতি এবং মুখ্যমন্ত্রী পদে আমি ত্রিপুরার মানুষের সামনে  ন্যায় প্রতিষ্ঠা করার চেষ্টা করেছি। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে সেই কাজ করার চেষ্টা করেছি। এখন দল চাইছে নির্বাচনের আগে দায়িত্ববান কার্যকর্তাকে নিয়ে আসা হোক। সংগঠন থাকলে তবেই সরকার থাকবে। জয় হলেই তবে সরকার গঠন হবে। তাই আগে সংগঠনের কথা ভেবে নির্বাচনে নেমে তারপর মুখ্যমন্ত্রী পদে কে আসবে সেটা নিয়ে ভাবা যাবে।

Image

 

তবে কী কোনও ক্ষোভ থেকেই এই পদত্যাগ? উত্তরে বিপ্লব দেব বলেন, আমাদেরকে যেখানে যেখানে ব্যাবহার করবে দল আমরা সেখানেই কাজ করতে রাজি। এখানে ক্ষোভ অভিমানের কোনও প্রশ্নই আসে না।

মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা, উঠে আসছে নতুন নাম 

মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা, উঠে আসছে নতুন নাম 
মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা, উঠে আসছে নতুন নাম

কেন্দ্রীয় মন্ত্রী ভূপেন্দ্র যাদব এবং সাধারণ সম্পাদক বিনোদ তাওদে ইতিমধ্যে পর্যবেক্ষক হিসাবে আগরতলায় পৌঁছেছেন।