বকখালিতে ট্রলার ডুবির ঘটনায় কেবিনের মধ্যেই মিলল ৯ জনের দেহ! নিখোঁজ ১

বকখালিতে ট্রলার ডুবির ঘটনায় কেবিনের মধ্যেই মিলল ৯ জনের দেহ!
বকখালিতে ট্রলার ডুবির ঘটনায় কেবিনের মধ্যেই মিলল ৯ জনের দেহ!

নজরবন্দি ব্যুরোঃ বকখালিতে ট্রলার ডুবির ঘটনায় কেবিনের মধ্যেই মিলল ৯ জনের দেহ! বকখালির রক্তেশ্বরী চরের কাছে মাছ ধরার ট্রলার ডুবে গিয়েছিল গত পরশু দিন। ওই ট্রলারের দু’জনকে উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ ছিল অন্তত ১০ জন। এফবি হৈমবতী নামে একটি ট্রলারে চেপে গভীর সমুদ্রে মাছ ধরতে যান ১২ জন মত্স্য্জীবী।

খারাপ আবহাওয়ার কারণে ট্রলারটি ফিরে আসছিল। ফেরার পথে রক্তেশ্বর চরের কাছে ট্রলারডুবির ঘটনা ঘটে। তখন আশেপাশে বেশ কয়েকটি ট্রলারে ছিলেন অন্য মত্স্যকজীবীরা। তড়িঘড়ি উদ্ধার কাজে নেমে পড়েন তাঁরা। ২ জন মত্স্যজীবী, এমনকী ডুবন্ত ট্রলারটিকেও উদ্ধার করা গিয়েছে।

আরও পড়ুনঃ স্নাতক ও স্নাতকোত্তরে অনলাইন ভর্তি, বিজ্ঞপ্তি জারি উচ্চ শিক্ষা দপ্তরের

বাকি ১০ জনের খোঁজ মিলছিল না । বুধবার মধ্যরাতে সেই ট্রলার থেকে পাওয়া গেল ৯ জন মত্স্যেজীবীর দেহ। কেবিনের ভেতরেই আটকে ছিল দেহগুলি। নিখোঁজ এখনও ১ জন। উদ্ধারকার্যের সময় উপস্থিত ছিলেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম হাজরা ও পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়-সহ প্রশাসনিক আধিকারিকরা।

বকখালিতে ট্রলার ডুবির ঘটনায় কেবিনের মধ্যেই মিলল ৯ জনের দেহ!

আজ বৃহস্পতিবার, মৃত মত্স্যশজীবীদের দেহ ময়নাতদন্ত করা হবে। জানা গিয়েছে, মৃত মত্স্যতজীবীরা নামখানার হরিপুর, মহারাজগঞ্জ, পাতিবুনিয়ার বাসিন্দা। রাজ্য সরকার মৃত প্রত্যেক মত্স্যযজীবীর পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছে। সেই আশ্বাসও শান্ত করা যায়নি মৃতের পরিবার পরিজনকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here