মাদক কাণ্ডে এনসিবির জালে আরিয়ান, পাশে দাঁড়ালেন সলমন

নজরবন্দি ব্যুরোঃ  গত শনিবার রাত থেকেই শোনা যাচ্ছিল মাদক কাণ্ডে গ্রেফতার হয়েছেন এক স্টার কিড। কিন্তু কোন অভিনেতা বা অভিনেত্রীর ছেলে কে আটক করা হয়েছে তা আগে না জানা গেলেও , রবিবার দিন সকালে সমস্ত কিছু পরিস্কার হয়ে যায়। দেখা যায় মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছে বলিউড জগতের অন্যতম তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। জারফলে বিপাকে পড়তে হয় কিং খান কে।

আরও পড়ুনঃবেআইনি সম্পত্তির মালিক সস্ত্রীক সচিন! ‘প্যান্ডোরা পেপার্সে’ এবার নাম ক্রিকেট ঈশ্বরের

এমনিতেই সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর থেকেই মাদক পাচার কে কেন্দ্র করে আতশ কাঁচের নিচে বলিপাড়া কে রেখেছিল এনসিবি। সেজন্য একাধিক অভিনেতা ও অভিনেত্রীদের কে বছর ভোর জেরা করছিল  এনসিবি আধিকারিকেরা। আর আবার আরিয়ান।

জানা গিয়েছে,  প্রমোদতরীতে যে রেভ পার্টির আয়োজন হয়েছে তার খবর  সপ্তাহদুয়েক আগে থেকেই ছিল এনসিবি আধিকারিকদের কাছে ।  সেইমত যাত্রীর ছদ্মবেশে বিলাসবহুল ক্রুজে চাপেন  আধিকারিকরা। এরপর মুম্বই থেকে গোয়াগামী ওই ক্রুজে মাদক সেবন শুরু হতেই হাতেনাহাতে  আটক করা হয় আরিয়ান সহ মোট ১০ জনকে।

মাদক কাণ্ডে এনসিবির জালে আরিয়ান, এগিয়ে এলেন ভাইজান 

মাদক কাণ্ডে এনসিবির জালে আরিয়ান, পাশে দাঁড়ালেন সলমন
কিং খানের বাড়িতে সলমন

তবে বিপদের দিনে বন্ধুর পাশে দাঁড়াতে নিজের হাজারো ব্যস্ততা সামলে গভীর রাতে  কিংখানের বাসভবনে প্রবেশ করেন সলমন খান। সেইসময় সাদা রংয়ের রেঞ্জ রোভারে চড়ে শাহরুখের বাড়িতে প্রবেশ করেন তিনি। তাঁর পরনে ছিল কালো রংয়ের টি শার্ট ও মাথায় টুপি। তবে স্টার কিড হলেও যে খুব একটা সুবিধে করতে পারবেন না আরিয়ান তা আগে ভাগেই স্পষ্ট করে দিয়েছেন আধিকারিকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here