করোনা আবহেও থেমে নেই জঙ্গি কার্যকলাপ, ফের পুলওয়ামায় সেনা-জঙ্গি সংঘর্ষ।

করোনা আবহেও থেমে নেই জঙ্গি কার্যকলাপ, ফের পুলওয়ামায় সেনা-জঙ্গি সংঘর্ষ।

নজরবন্দি ব্যুরোঃ করোনা আবহেও থেমে নেই জঙ্গি কার্যকলাপ, ফের আজ সাতসকালে গুলির শব্দে কেপে উঠল জম্মু-কাশ্মীর। ভারতীয় সেনাবাহিনীর জঙ্গিদমন অভিযান এদিনও বহাল রইল। মঙ্গলবার ভোরে জম্মু-কাশ্মীরে পুলওয়ামার মারোয়াল এলাকায় ভারতীয় সেনা,সিআরপিএফ ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী অভিযান চালায়। গোপন সূত্রে খবর পেয়ে এই তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী।

আরও পড়ুনঃ কিছুটা কমল দেশে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘণ্টায় নতুন করে করোনার কবলে ৮৩,৮০৯ জন।

সোমবার গভীর রাতে পরিগ্রাম এলাকায় নিরাপত্তা বাহিনী তাদের অভিযান শুরু করে। মারোগ্রাম এলাকায় ২ থেকে ৩ জন জঙ্গির লুকিয়ে থাকার খবর পেয়ে যৌথ বাহিনী তল্লাশি শুরু করে। ওই এলাকায় নিরাপত্তা বাহিনীর উপস্থিতি বুঝতে পেরে লুকিয়ে থাকা জঙ্গিরা হামলা চালায়। পাল্টা হামলা করে নিরাপত্তা বাহিনী।

জম্মু-কাশ্মীর পুলিশের তরফে ট্যুইট করে জানান হয়, ওই এলাকায় কয়েকজন জঙ্গি গা ঢাকা দিয়ে আছে। নিরাপত্তা বাহিনীর ও জঙ্গি গুলির লড়াই চলছে। কাশ্মীর পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, জঙ্গি লুকিয়ে থাকার সম্ভাব্য এলাকা গুলি নিরাপত্তা বাহিনী ঘিরে ফেলেছে। গত ৪ সেপ্টেম্বর বারামুলা এনকাউন্টারে ৩ জঙ্গিকে নিকেশ করেছে ভারতীয় সেনা। গত শুক্রবার গোপন সূত্রে জঙ্গি উপস্থিতির খবর পেয়ে জম্মু-কাশ্মীরের পাট্টান এলাকার ইয়েডিপোরা অঞ্চলে তল্লাশি অভিযান চালায় সেনা।

করোনা আবহেও থেমে নেই জঙ্গি কার্যকলাপ, সেনা সূত্রে জানা গেছে, দুটি পরিবারকে আটক করে রেছিল জঙ্গিরা। মহিলা ও শিশু নিয়ে মোট ১২ জনকে বন্দি বানিয়েছিল জঙ্গিরা। দীর্ঘসময় ধরে গুলির লড়াই চলার পর বন্দিদের নিরাপদ স্থানে নিয়ে যায় সেনাবাহিনী। এবং জঙ্গি নিকেশের সাথে আধুনিক আগ্নেয়াস্ত্র উদ্ধার করে সেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x