কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা।

কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা।

নজরবন্দি ব্যুরো: কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, খুশির হাওয়া কোহলি পরিবারে। ফুটফুটে এক কন্যা সন্তানের মা হলেন অনুষ্কা শর্মা। নিজেই জানিয়েছেন বিরাট কোহালি । তিনি লিখেছেন, ‘আপনাদের খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমাদের কন্যাসন্তান হয়েছে।আপনাদের ভালবাসা ও মঙ্গলকামনার জন্য মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। অনুষ্কা ও আমাদের কন্যা ভাল আাছে। আমরা দু’জনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হল। আপনারা নিশ্চয়ই বুঝবেন এই সময় আমাদের কিছুটা ব্যক্তিগত পরিসর জারুরি। তাই সবার কাছ থেকে এব্যাপারে সহযোগিতা চাইছি’।

আরও পড়ুন: ‘আমার কাকা একটা পাগল’ সমালোচনা করে বললেন ট্রাম্পের ভাতিজি ম্যারি ট্রাম্প!

জানা গিয়েছে, সোমবার ১১ জানুয়ারি মুম্বইয়ের বিচক্যান্ডি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা। জানা যাচ্ছে মা ও সন্তান দুজনেই ভাল আছে।

কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা, প্রসঙ্গত, অস্ট্রেলিয়া টেস্ট চলার মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি চলে এসেছিলেন বিরাট কোহালি। সন্তানসম্ভবা স্ত্রী-র পাশে থাকতেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে এসেছিলেন ক্যাপ্টেন বিরাট। ১১ জানুয়ারি ঠিক যে দিন অস্ট্রেলিয়ার মাটিতে ভারত ২২ গজে অসম্ভবকে সম্ভব করল সেদিনই বিরুষ্কার কোল আলো করে এল কন্যা। টুইটারে বিরাট নিজের হ্যান্ডলে এই খবর জানাতেই আধঘণ্টার মধ্যেই প্রায় লাখ ছুঁয়ে ফেলে লাইক। বার্তাটি শেয়ারও হয় বারবার। হলুদ রঙে সন্তানের আগমন বার্তা জানিয়েছেন বিরাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x