মার্কিন মুলুকে ফের বিমান দূর্ঘটনা।

মার্কিন মুলুকে ফের বিমান দূর্ঘটনা।

নজরবন্দি ব্যুরো : মার্কিন মুলুকে ফের বিমান দূর্ঘটনা। এবার আমেরিকার মন্টানায়। জানা যাচ্ছে, দুর্ঘটনায় ২ জন নিহত এবং ১ জন আহত হয়েছেন। আহত ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। সূত্রের খবর অনুসারে, এটি একটি সিঙ্গেল ইঞ্জিনের চারজন যাত্রী বিশিষ্ট প্লেন ছিল। শনিবার রাতে ( স্থানীয় সময় অনুসারে) মন্টানার সিসি লেক বিমানবন্দরের উত্তর সীমায় দুর্ঘটনার কবলিত হয় বিমানটি।

আরও পড়ুনঃ নেই মৃত্যুর পরিসংখ্যান পরিযায়ী শ্রমিকদের,তাই ক্ষতিপূরণের কোনো প্রশ্নও নেই,যুক্তি কেন্দ্রের।

রবিবার ভোরে বিমানবন্দর কর্তৃপক্ষের নজরে আসে, এবং ভেঙ্গে পড়া বিমানটি থেকে যাত্রীদের উদ্ধার করা হয়। জানা গেছে বিমানটিতে তিন জন ছিলেন। ২ জনের মৃত্যুর হয়েছে। মৃত ব্যক্তিদের মধ্যে একজন বিমান চালক ছিলেন। মৃতদের নাম চার্লস ই ওলফ ও ওয়েন ডি কাহুন। চার্লস ও ওয়েন এর মধ্যে কে পাইলট ছিলেন তা এখনও জানা সম্ভব হয়নি।

সূত্রের খবর, বিমানটি করে এক যাত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। আহত যাত্রী হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। কিন্তু তার শারীরিক অবস্থা সম্পর্কে এখনও কোন তথ্য জানায়নি কর্তৃপক্ষ। দ্য ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড এই বিষয়ে জানিয়েছে, দূর্ঘটনাগ্রস্ত বিমানটি একটি সিঙ্গেল ইঞ্জিনের চারজন যাত্রী বিশিষ্ট একটা প্লেন। ইতিমধ্যে বিমান দুর্ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। প্রসঙ্গত, করোনার জেরে বিশ্বে নানা দেশে একাধিক নিয়ম জারি করা হয়েছে।

মার্কিন মুলুকে ফের বিমান দূর্ঘটনা। সংক্রমণ বাগে না আসায় আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু বেশ,কিছু দেশে অন্তর্দেশীয় বিমান পরিষেবা চালু করা হয়েছে।এবং ব্যক্তিগত প্রয়োজনে ব্যবহার করা হচ্ছে প্রাইভেট প্লেন। দূর্ঘটনা কবলিত প্লেনটি প্রাইভেট প্লেন ছিল বলেই আপাতত মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x