মোদি বন্দনায় পঞ্চমুখ আন্দ্রে রাসেল, কেন জানেন?

মোদি বন্দনায় পঞ্চমুখ আন্দ্রে রাসেল, কেন জানেন?
মোদি বন্দনায় পঞ্চমুখ আন্দ্রে রাসেল, কেন জানেন?

নজরবন্দি ব্যুরোঃ মোদি বন্দনায় পঞ্চমুখ আন্দ্রে রাসেল।  কি অবাক হচ্ছেন ? অবাক হবেন না, এতাই সত্যি। কিন্তু কারণ টা কি জানেন? ভারত করোনা ভ্যাকসিন নিজের দেশে যেমন দিচ্ছে তেমনি পৃথিবীর বিভিন্ন দেশকে সাহায্যও করছে। এবার সেই ভ্যাকসিন জামাইকা সহ ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে পৌঁছে গিয়েছে। সেখানে সাধারন মানুষকে দেওয়া হবে ভারতের তৈরি ভ্যাকসিন।

আরও পড়ুনঃ ফের বলিউডে করোনা থাবা, আক্রান্ত অভিনেতা সতীশ কৌশিক

আর সেই কারনেই ইন্ডিয়া ইন জামাইকা নামের এক টুইটার হ্যান্ডলে সম্প্রতি এক ভিডিও তে রাসেল বলেছেন গিয়েছে, ‘ভারতীয় দূতাবাস এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অনেক অনেক ধন্যবাদ জানাতে চাই। এখানে ভ্যাকসিন পৌঁছে গিয়েছে। এবং আমরা আনন্দিত। বিশ্ব আবার আগের মত সুস্থ স্বাভাবিক হয়ে যাক, এটাই প্রার্থনা করি।

জামাইকার মানুষ ভারতের এই কাজে অকুন্ঠ প্রশংসা জানাচ্ছে। এতেই প্রমাণিত ভারত-জামাইকা নিবিড় বন্ধুর থেকেও ঘনিষ্ঠ। দুই দেশ এখন ভাইয়ের মত। সবাই শান্তিতে থাকুক।’  উল্লেখ্য রাসেল ছারাও ভিভ রিচার্ডস, রিচি রিচার্ডসন, জিমি এডামস, রামনরেশ সারওয়ানের মত ক্রিকেট ব্যক্তিত্বরা একই কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানিয়েছিলেন। জামাইকার ৪০ হাজার টিকার সঙ্গেই গায়ানা এবং বার্বাডোজে পাঠানো হয়েছে ১ লক্ষ ৫০ হাজার টিকা।