অমিতাভ-অভিষেকের শারীরিক অবস্থা স্থিতিশীল, স্যানিটাইজ করা হচ্ছে বাংলো

অমিতাভ-অভিষেকের শারীরিক অবস্থা স্থিতিশীল, স্যানিটাইজ করা হচ্ছে বাংলো

নজরবন্দি ব্যুরোঃ রবিবার বাবা-ছেলে দুজনেই টুইটারে পোস্ট করে তাদের কোভিড পজিটিভ হওয়ার কথা জানান। হাসপাতালে আপাতত আইসোলেশনে রয়েছেন তাঁরা। রবিবার তাঁদের বামলো জনক, জলসা ও প্রতীক্ষা স্যানিটাইজ করার কাজ চলছে।বিএমসির তরফে পিটিআইকে জানানো হয়, ‘বিএমসির একটি দল অমিতাভ বচ্চনের বাংলো জনক, জলসা ও প্রতীক্ষায় পৌঁছে গিয়েছে এবং একে একে প্রত্যেকটি স্যানিটাইজ করার কাজ চলছে।’

আরও পড়ুনঃ অনেক সেলিব্রিটিই করোনা এনেছেন! অমিতাভ প্রসঙ্গে বক্তা দিলীপ।https://najarbandi.in/dilip-ghosh-comment-about-celebrity-corona-positive/

প্রসঙ্গত, মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপ আগেই জানিয়েছেন জয়া বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন-সহ পুরো বচ্চন পরিবার সোয়্যাব টেস্ট করাবেন।  পরে জানা যায় জয়া বচ্চনের নেগেটিভে হলেও ঐশ্বর্য ও তার মেয়ে আরাদ্ধা পজেটিভে হয়েছেন।শনিবার ৭৭ বছরের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ ও তাঁর ৪৪ বছরের ছেলে অভিষেক করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে আতঙ্কিত সকলে। বলিউড তারকারা টুইট করে বিগবির আরোগ্য কামনা করছেন।

বচ্চন পরিবারের এই সংবাদে উদ্বেগ প্রকাশ করে ট্যুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। “শ্রী অমিতাভ বচ্চনের করোনায় সংক্রমিত হওয়ার খবরে দুঃখিত। ওনার দ্রুত আরোগ্য কামনা করছি। শীঘ্র সুস্থ হয়ে উঠুন।” অপর দিকে বিএমসি বা বৃহন্মুম্বই পুর নিগমের সঙ্গে সবরকম সহযোগিতা করার জন্য অভিষেক বচ্চনকে ধন্যবাদ জানিয়েছে। সেই সঙ্গে বিগ বি আর তাঁর দ্রুত সুস্থ হওয়ার শুভেচ্ছা জানিয়েছে। শনিবার অভিষেক ট্যুইট করে জানিয়েছিলেন যে বিএমসি বা বৃহন্মুম্বই পুর নিগমের সঙ্গে সবরকম সহযোগিতা করছে বচ্চন পরিবার।শেষ পাওয়া খবর অনুযায়ী, অমিতাভ ও অভিষেক দু’জনের শারীরিক অবস্থা স্থিতিশীল ।

হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী, খুব কম উপসর্গ নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন অমিতাভ ও অভিষেক । দু’জনের শারীরিক অবস্থা স্থিতিশীল । দু’জনেরই অন্যান্য টেস্ট করা হচ্ছে । চিকিত্‍সকদের কড়া নজরে রয়েছেন বিগবি ও জুনিয়ার বি । অমিতাভকে রাখা হয়েছে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x