মাদক যোগের অভিযোগ এবার কঙ্গনার বিরুদ্ধেই, তদন্তে মুম্বাই পুলিশ।

মাদক যোগের অভিযোগ এবার কঙ্গনার বিরুদ্ধেই, তদন্তে মুম্বাই পুলিশ।

নজরবন্দি ব্যুরোঃ মাদক যোগের অভিযোগ এবার কঙ্গনার বিরুদ্ধেই,  মাদক যোগে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে তদন্ত শুরু করতে চলেছে মুম্বই পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি নাকি মাদক সেবন করতেন। একদা এক সাক্ষাত্‍কারে কঙ্গনার তত্‍কালীন বিশেষ বন্ধু অধ্যয়ন সুমন এমন অভিযোগ করেছিলেন।

আরও পড়ুনঃ পুত্র সন্তানের মা হলেন শুভশ্রী।

শেখর সুমনের ছেলে অধ্যয়নের আরও অভিযোগ ছিল যে কঙ্গনা নাকি তাঁকেও জোর করতেন মাদক সেবনের জন্য।কিন্তু কীসের ভিত্তিতে হবে তদন্ত? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর; একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। যাতে তাঁকে বলতে শোনা গিয়েছে; “আমি একটা সময় ড্রাগ সেবন করতাম”।

এই ভিডিওটিই কঙ্গনা রানাউতের বিরুদ্ধে; হাতিয়ার করবে মুম্বাই পুলিশ।অপরদিকে মাদক তদন্তের কেঁচো খুঁজতে ধীরে ধীরে কেউটে খুঁজে পাচ্ছে তদন্তকারি সংস্থা। সুশান্ত মামলায় মাদকযোগে রিয়া তার ভাই সৌভিক সহ বেশ কয়েকজন কে গ্রেফতার করে এনসিবি। এদিকে রিয়ার দেওয়া ২০ পাতার বয়ান এ তিনি বেশ কিছু প্রথম সারির অভিনেত্রীর নাম করেছেন বলে সূত্রের খবর।

মাদক যোগের অভিযোগ এবার কঙ্গনার বিরুদ্ধেই, যার মধ্যে রয়েছে অভিনেত্রী সারা আলী খান সহ বেশ কিছু নায়িকার নাম। বয়ান এ সারা আলী খান, রকুলপ্রীত এবং সিমন খামবাটার নাম বিশেষভাবে বার বার ফিরে এসেছে বলে বিশেষ সূত্রে জানা যাচ্ছে। এদিকে শুক্রবার রিয়া, সৌভিক সামুয়েল ,দীপেশ সহ ধৃত সকলের জামিনের আবেদন খারিজ করে বিশেষ আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x