সুপারহিট লক্ষ্মীর ভান্ডার, আরও সুবিধায় কাল থেকেই পূর্ণ সময় খোলা থাকবে ব্যাঙ্ক

সুপারহিট লক্ষ্মীর ভান্ডার, আরও সুবিধায় কাল থেকেই পূর্ণ সময় খোলা থাকবে ব্যাঙ্ক
সুপারহিট লক্ষ্মীর ভান্ডার, আরও সুবিধায় কাল থেকেই পূর্ণ সময় খোলা থাকবে ব্যাঙ্ক

নজরবন্দি ব্যুরোঃ সুপারহিট লক্ষ্মীর ভান্ডার, ক্ষমতায় এসেই কয়েক মাসেই ফের বাজিমাত করেছে মমতা সরকারের প্রকল্প। ভোটের আগে দুয়ারে সরকারের সাফল্য দেখে রাজনৈতিক বিশ্লেষকরা বলেছিলেন প্রকল্পতে আরে আরে বাজিমাত করেন তৃণমূল সুপ্রিমো।

আরও পড়ুনঃ পুলিশ-শৃঙ্খলা-রাজনীতিকরণ…পুলিশ দিবসেও ট্যুইট-যুদ্ধ জারি মমতা-ধনখড়ের

ভোটে জিতে তৃতীয় বারের জন্য ক্ষমতায় ফেরার মাস খানেকের মধ্যেই ফের কথা প্রমাণ হয়েছে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। ভোটের আগেই মমতা কথা দিয়েছিলেন জিতে ফিরলেই ফের শুরু হবে দুয়ারে সরকার। সেই মতো শুরুও হয়েছে শিবির। স্বাস্থ্য সাথী সহ একাধিক প্রকপ্লের সঙ্গে এবার নয়া সংযোজন হয়েছে লক্ষ্মীর ভান্ডার।

সুপারহিট লক্ষ্মীর ভান্ডার, রাজ্যবাসীর স্বার্থে আরও বড়ো ঘোষণা মমতার। 

আর ক’মাসেই সুপারহিট লক্ষ্মীর ভান্ডার, গত কয়েকদিনে এই প্রকল্পের যে পরিমাণ আবেদন জমা পড়েছে তাতে আপ্লুত খোদ মুখ্যমন্ত্রী।  ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্পের জন্য ব্যাংক অ্যাকাউন্ট তৈরিতে যাতে সমস্যা না হয় সেই কারণেই আজ পানাগড়ে  দাঁড়িয়ে মমতা জানিয়েছেন আগামীকাল থেকে পূর্ন সময় খোলা থাকবে ব্যাঙ্ক।

এতোদিন পর্যন্ত করোনা বিশি নিষেধের কারণে পূর্ণ সময় ব্যাঙ্ক খোলা থাকতো না। কাজ হত শুধু মাত্র ১০টা থেকে ৩ টে পর্যন্ত। একে একে নিয়ম কানুনে ছাড় দিলেও মমতা আগেই জানিয়েছেন সেপ্টেম্বরের ১৫ তারিখ পর্যন্ত রাজ্যে জারি থাকবে বিধিনিষেধ।

কিন্তু রাজ্যে দুয়ারে সরকার শিবির এবং লক্ষ্মীর ভান্ডারের ফর্ম ফিলাপ শুরু হয়েছে। সময়ে পৌঁছাতে না পারার কারণে অসুবিধের মুখে পড়ছেন অনেকে। সেই কারণেই আজ রাজ্যবাসীর স্বার্থে মুখ্যমন্ত্রী ঘোষণা করেছেন আগামী কাল থেকে পূর্ণ সময় অর্থাৎ গ্রাহকদের জন্য বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকবে রাজ্যের সব ব্যাঙ্ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here