বিজেপিকে কোণঠাসা করতে বিধানসভা ভোটে মমতাকে সমর্থন অখিলেশের

বিজেপিকে কোণঠাসা করতে বিধানসভা ভোটে মমতাকে সমর্থন অখিলেশের

নজরবন্দি ব্যুরো: বিজেপিকে কোণঠাসা করতে বিধানসভা ভোটে মমতাকে সমর্থন অখিলেশের, শিয়রে ঝুলছে বিধানসভা ভোট। আর এই আসন্ন নির্বাচনে কিছুটা দল ভারী হল ঘাসফুল শিবিরের। রাজনীতির অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, এপ্রিলের মধ্যেই রাজ্যে নির্বাচন শেষ করে ফেলতে চাইছে নির্বাচন কমিশন। ইতিমধ্যেই রাজনৈতিক দলগুলি বাকযুদ্ধ তীব্রতর হয়ে উঠেছে। জানা যাচ্ছে, ২০২১-এর বিধাসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করবে সমাজবাদী পার্টি । এমনটাই জানালেন অখিলেশ যাদব

আরও পড়ুন: ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেন্দু অধিকারী’র ভূত তাড়া করছে ‘, কটাক্ষ মান্নানের

সোমবার তিনি বলেন, “বিজেপি হিংসা ছড়িয়ে নির্বাচনে জিততে চাইছে । কিন্তু তা হতে দেওয়া যায় না । তাই মমতা বন্দ্যোপাধ্যায়কে আমরা সমর্থন করব ।” এদিন তিনি উত্তরপ্রদেশের প্রসঙ্গ টেনে বলেন, ২০১৭ সালে বিজেপি হিংসার প্রচার চালিয়ে উত্তরপ্রদেশে ক্ষমতায় এসেছিল। প্রসঙ্গত, সমাজবাদি পার্টির নেতা তথা উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব দাবি করেন যে আগামী ২০২২ সালের বিধানসভা নির্বাচনে ফের একবার রাজ্যে ক্ষমতায় ফিরবে এবং সরকার গঠন করবে।

বিজেপিকে কোণঠাসা করতে বিধানসভা ভোটে মমতাকে সমর্থন অখিলেশের, সেইসঙ্গে দাবি করেন কৃষকরা এই বিজেপি সরকারকে পথে বসিয়ে দেবে এবং তারপরেই গোটা দেশে ফের গণতন্ত্র প্রতিষ্ঠা হবে। বিহারে বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হওয়ার পর এবার বিজেপির নজরে বাংলা। ইতিমধ্যেই বাংলার মসনদ দখলের লড়াইয়ে কোমর বেঁধে নেমে পরেছে গেরুয়া শিবির। জোর কদমে চলছে প্রচারপর্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x