দুর্গার পর এবার কালীপুজোর জন্য গঠিত হল ফোরাম

দুর্গার পর এবার কালীপুজোর জন্য গঠিত হল ফোরাম

নজরবন্দি ব্যুরো: দুর্গার পর এবার কালীপুজোর জন্য গঠিত হল ফোরাম ।বর্তমান পরিস্থিতি কথা মাথায় রেখে কালীপুজো নিয়ে বিভিন্ন সিদ্ধান্ত নিতে এবার ফোরাম তৈরির সিদ্ধান্ত। করোনা আবহে ধোঁয়াশায় কালীপুজোর ভবিষ্যত। নিউ নর্মালে পুজো কেমন হওয়া উচিত? তা ঠিক করতে এবার ফোরাম গড়ল কালীপুজো কমিটিগুলি।এত বছর দুর্গাপূজা ফোরাম ছিল।

আরও পড়ুনঃসুশান্তের বন্ধু সন্দীপ সিং এবার ২০০ কোটি টাকার মানহানির মামলা করল রিপাবলিক TV-র বিরুদ্ধে

এবার কালী পুজো ফোরাম হচ্ছে। গতকালই বারোয়ারি পুজো বন্ধে একটি জনস্বার্থ মামলা দায়ের হয়েছে। মামলা হওয়ায় অনেকেই শঙ্কিত আদতে পুজো হবে কি না। করোনা আবহে তাই কালীপুজো নিয়ে বিভিন্ন সিদ্ধান্ত নিতে এবার ফোরাম তৈরির সিদ্ধান্ত।। করোনা আবহে ধোঁয়াশায় কালীপুজোর ভবিষ্যত।

নিউ নর্মালে পুজো কেমন হওয়া উচিত? তা ঠিক করতে এবার ফোরাম গড়ল কালীপুজো কমিটিগুলি।দুর্গাপুজো হোক কিংবা কালীপুজো। উত্‍সবে গা ভাসায় বাঙালি। ভীড়ভাট্টা-জমজমাট থাকে কয়েকটা দিন। আর সেটাই এবার চিন্তা বাড়াচ্ছে। করোনা আবহে মানুষের মিলন উত্সবে আশঙ্কার মেঘ। বারোয়ারি পুজো বন্ধের আর্জি জানিয়ে আদালতে দায়ের হয়েছে জনস্বার্থ মামলা। আর তাতেই সিঁদুরে মেঘ দেখছে কালীপুজো কমিটিগুলি।

দুর্গার পর এবার কালীপুজোর জন্য গঠিত হল ফোরাম ।২৬টি ক্লাব মিলে তৈরি কালীপুজোর ফোরাম। করোনা আবহে কীভাবে পুজো?পরিকল্পনা করবে এই ফোরাম। পুজোর বিধি নিষেধ আগেভাগে তৈরি করে সরকারে কাছে জমা দেওয়া হবে। পুজো উদ্যোক্তারা বলছেন, কোভিড সামাল দিয়ে সুষ্ঠুভাবে পুজো করার এটাই একমাত্র পদক্ষেপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x