লখিমপুর কাণ্ড চাপা দিতেই শাহরুখ পুত্র ষড়যন্ত্র, এবার অমিত শাহর পদত্যাগ দাবি অধীরের

লখিমপুর কাণ্ড চাপা দিতেই শাহরুখ পুত্র ষড়যন্ত্র, এবার অমিত শাহর পদাত্যাগ দাবি অধীরের

নজরবন্দি ব্যুরো: গত সপ্তাহের শেষের দিকে একটি বিলাসবহুল প্রমোদতরীতে পার্টি চলাকালীন মাদক সেবন ও মাদক রাখার অভিযোগে এনসিবি আধিকারিকদের হাতে আটক হন কিং খান পুত্র আরিয়ান খান। এরপর থেকে প্রতিনিয়তই সংবাদ শিরোনামে রয়েছেন তিনি।

আরও পড়ুনঃ সপ্তমিতেই বিপত্তি নবান্নে, আগুন রাজ্যের প্রধান প্রশাসনিক ভবনে

অন্যদিকে, গত রবিবার উত্তর প্রদেশের লখিমপুর খেরিতে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় কুমর মিশ্র ও উপমুখ্যমন্ত্রী কেশব মৌর্য্যের। মন্ত্রীদের আসার পথেই বিক্ষোভ দেখাচ্ছিলেন কৃষকরা।

হঠাৎ করেই সেখানকার একটি কালো রঙের এসইউভি গাড়ি ধাক্কা মারে কৃষকদের, তারপর ক্রমশই রনক্ষেত্রের চেহারা নেয় সেই অঞ্চল। এই নিয়েই নিজের স্যোশাল সাইট থেকে সুর চড়ান কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী।

এই নিয়েই নিজের ফেসবুক থেকে অধীর লেখেন, ‘‘আশ্চর্যজনক ভাবে মন্ত্রী মশাইয়ের ছেলের বিরুদ্ধে প্রশাসন শিথিল কেন!বছর খানেক আগে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে জেলবন্দি করা হয়েছিল, এবার আরিয়ান খান এর পালা।”

তবে এখানেই থামেননি তিনি, প্রদেশ কংগ্রেস সভাপতি আরো বলেন, “আমাদের সংবিধানে আছে সকলের প্রতি সমান বিচার, তাহলে মন্ত্রীর ছেলের বেলায় কেন নয়? অন্যদিকে, আরিয়ান খান কে লঘু পাপে গুরু দণ্ড দেওয়া হচ্ছে কেন?”

লখিমপুর কাণ্ড চাপা দিতেই শাহরুখ পুত্র ষড়যন্ত্র, এবার অমিত শাহর পদত্যাগ দাবি অধীরের

মূলত তিনি মনে করছেন, লখিমপুর-কাণ্ড থেকে সকলের নজর ঘোরাতেই প্রধানত শাহরুখ-পুত্রের ওই বিলাসবহুল পার্টি তে যোগ দেওয়া কে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। তাই সেই কারনেই স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগের দাবি তে সরব হয়েছেন অধীররঞ্জন চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here